Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Anubrata Mandal: অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ, আউশগ্রামের তৃণমূল নেতা অরূপ মিদ্যাকে তলব করল সিবিআই

অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ তৃণমূল নেতা অরূপ মিদ্যাকে ডেকে পাঠাল সিবিআই। ভোট পরবর্তী হিংসা মামলার জন্য তলব করা হয়েছে অরূপকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ মে ২০২২ ১৬:৪৮
Save
Something isn't right! Please refresh.
পূর্ব বর্ধমান জেলায় অনুব্রত মণ্ডলের অন্যতম ঘনিষ্ঠ নেতা বলে পরিচিত অরূপ মিদ্যা।

পূর্ব বর্ধমান জেলায় অনুব্রত মণ্ডলের অন্যতম ঘনিষ্ঠ নেতা বলে পরিচিত অরূপ মিদ্যা।
ফেসবুক থেকে নেওয়া।

Popup Close

আবারও অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ নেতাকে সিবিআইয়ের তলব। এ বার পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামের নেতা অরূপ মিদ্যাকে সিবিআই তলব করল। সূত্রের খবর, রবিবার আউশগ্রামের ওই নেতাকে জেরার জন্য তলব করা হয়েছে। অরূপকে ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করা হয়েছে। সূত্রের খবর, আগামী সপ্তাহেই তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। প্রসঙ্গত, পূর্ব বর্ধমানের নেতা হলেও, বীরভূম জেলা তৃণমূল সভাপতির ঘনিষ্ঠ বলেই পরিচিত তিনি। অরূপ বর্তমানে আউশগ্রাম-২ ব্লক তৃণমূলের কার্যকরী সভাপতি। পাশাপাশি ভালকী অঞ্চল তৃণমূলের সভাপতিও তিনিই।

ভোট পরবর্তী সন্ত্রাসের ঘটনায় আদালতের নির্দেশ তদন্ত শুরু করেছে সিবিআই। সেই তদন্তের পরিপ্রেক্ষিতেই অরূপকে জেরার জন্য কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তলব করেছে। এর আগে অনুব্রতর এক দেহরক্ষী সায়গাল হোসেনকেও জেরা করেছিল সিবিআই। সায়গালকেও গরু ও কয়লা পাচার মামলায় জেরা করা হয়েছে। পরে একটি গাড়ি দুর্ঘটনায় মারা যায় সায়গালের কন্যা। ওই ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ উঠেছিল।

সম্প্রতি আবারও অনুব্রতকে সিবিআই দফতরে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়। কিন্তু বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত স্বাস্থ্যের কারণ দেখিয়ে সময় চেয়ে নিয়েছেন। সিবিআইকে অনুব্রত জানিয়েছেন, চিকিৎসকেরাই তাঁকে ১৫ দিন বিশ্রাম নিতে বলেছেন। তবে একই সঙ্গে অনুব্রত আরও একটি প্রস্তাব দিয়েছেন সিবিআইকে। তিনি বলেছেন, সিবিআইয়ের তদন্তকারীরা চাইলে তাঁর বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করতে পারেন। অন্য দিকে, ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লাকে কয়লা পাচার মামলায় সিবিআই তলব করা হলে, কেন্দ্রীয় গোয়েন্দাদের তিনি জানিয়েছেন, প্রশাসনিক কাজে ব্যস্ত। তাই তাঁর ১৫ দিন সময় চাই। তার মধ্যেই পূর্ব বর্ধমানের অনুব্রত ঘনিষ্ঠকে জেরার জন্য ডেকে পাঠাল সিবিআই।

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement