Advertisement
০৭ মে ২০২৪
Bengal Recruitment Scam

আবার ইডি অফিসে অয়নের পত্নী কাকলি! কেন হঠাৎ সিজিও কমপ্লেক্সে হাজিরা? ঘনাচ্ছে রহস্য

অয়নের বাড়ি এবং অফিসে তল্লাশি চালিয়ে তাঁর এবং কাকলির নামে দু’টি যৌথ ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ মিলেছে। কাকলির নামে দু’টি আলাদা অ্যাকাউন্টের খোঁজ পাওয়া গিয়েছে বলেও ইডি সূত্রে খবর।

Ayan Shil’s wife Kakali shil reached ED office on Wednesday

অয়নের পরিবারের সদস্যদের নামে একাধিক অ্যাকাউন্ট রয়েছে। যার মধ্যে চারটি অ্যাকাউন্টে নাম পাওয়া গিয়েছে স্ত্রী কাকলির। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৪:০৪
Share: Save:

কলকাতার ইডি দফতরে পৌঁছলেন নিয়োগকাণ্ডে ধৃত অয়ন শীলের স্ত্রী কাকলি শীল। বুধবার দুপুরে তিনি সিজিও কমপ্লেক্সে পৌঁছন। যদিও তাঁকে ইডির তরফে ডেকে পাঠানো হয়েছে, না তিনি অয়নের সঙ্গে দেখা করতে গিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। এর আগে গত শনিবারও তিনি ইডি অফিসে গিয়েছিলেন। সেখান থেকে বেরিয়ে একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি দাবি করেছিলেন, স্বামীর ব্যবসায়িক কর্মকাণ্ড সম্পর্কে তিনি ওয়াকিবহাল ছিলেন না। একই সঙ্গে স্বামীর প্রযোজিত সিনেমায় তাঁর স্বামীর ‘ঘনিষ্ঠ’ শ্বেতা চক্রবর্তীর অভিনয় নিয়েও তিনি অনেক পরে জানতে পেরেছেন বলে দাবি করেন তিনি।

ইডি সূত্রে খবর, অয়নের বাড়ি এবং অফিসে তল্লাশি চালিয়ে তাঁর এবং কাকলির নামে দু’টি যৌথ ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ মিলেছে। পাশাপাশি কাকলির নামে দু’টি আলাদা অ্যাকাউন্টের হদিস পাওয়া গিয়েছে বলেও ইডি সূত্রে খবর। পাশাপাশি ইডি সূত্রে খবর, এবিএস ইনফোজেন প্রাইভেট লিমিটেড নামে যে সংস্থার সূত্র ধরে তদন্ত শুরু হয়েছিল, তাঁর অন্যতম ডিরেক্টর কাকলি। সেই দিকটিও খতিয়ে দেখা হচ্ছে।

নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে অয়নের বাড়ি এবং অফিসে টানা তল্লাশির পর তাঁকে গ্রেফতার করেন ইডি আধিকারিকেরা। অভিযোগ, তাঁর কাছ থেকে চাকরির পরীক্ষার একাধিক উত্তরপত্র বা ওএমআর শিট এবং তার প্রতিলিপি পাওয়া গিয়েছে। উদ্ধার করা হয় বেশ কিছু অ্যাডমিট কার্ড এবং অন্যান্য নথিও। ইডি সূত্রে দাবি, অয়নের কাছ থেকে যে সমস্ত ওএমআর শিটের প্রতিলিপি মিলেছে, সেগুলি পুরসভায় নিয়োগ সংক্রান্ত পরীক্ষার। ইডি সূত্রে খবর, অয়নের বাড়িতে অন্তত ৩২টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি পাওয়া গিয়েছে। তার মধ্যে অয়নের পরিবারের সদস্যদের নামে একাধিক অ্যাকাউন্ট রয়েছে। যার মধ্যে চারটি অ্যাকাউন্টে নাম পাওয়া গিয়েছে স্ত্রী কাকলির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED Ayan Sil Recruitment Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE