Advertisement
০২ জুন ২০২৪
Babul Supriyo

রান্না, বাগানের কাজ ও পশুপালন করতে পারি, মোদী ভক্তের কাছে কর্মপ্রার্থী বাবুল

দেবকুমার গৌড়া নামে একজনকে সমালোচনার জবাবে কাজ চেয়েছেন বাবুল। টুইটারে যে পরিচয় রয়েছে, তাতে তিনি ওড়িশার বাসিন্দা এবং নরেন্দ্র মোদীর ভক্ত।

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৮:৫৫
Share: Save:

রাজনীতি ছেড়ে দিন, আপনি যোগ্য নন— এমন ভাষায় আক্রমণের পরে যেন ঠান্ডা মাথায় রসিকতা করে জবাব দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। রাজনীতি ছেড়ে যাতে কিছু করতে পারেন, সেই জন্য কাজ চাইলেন সেই সমালোচকের কাছে। জানালেন তিনি রাঁধতে পারেন। সেই সঙ্গে বাগান পরিচর্যা এবং গৃহপালিত কুকুর ও পাখির দেখাশোনা করতে পারেন।

বাবুলের এই সমালোচকের নাম দেবকুমার গৌড়া। টুইটারে যে পরিচয় রয়েছে, তাতে তিনি ওড়িশার বাসিন্দা। পরিচয়ে এটাও লেখা রয়েছে যে তিনি নরেন্দ্র মোদী, অমিত শাহ এবং যোগী আদিত্যনাথের ভক্ত। সেই সঙ্গে তাঁর রাজ্যের মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কেরও ভক্ত দেবকুমার। নিজেকে ‘এটিএম’ বলে জানিয়ে তার অর্থ বলেছেন, ‘অল টাইম মোদী’।

টুইটারে বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়া বা ঘরছাড়া হয়ে থাকা নিয়ে বাবুলের সঙ্গে একটি বিতর্কে জড়ান দেবকুমার। আর তার প্রেক্ষিতেই তিনি বাবুলকে জুড়ে লেখেন, ‘দয়া করে পদত্যাগ করুন আর রাজনীতি ছাড়ুন। আপনি যোগ্য নন।’ এর পরে পরেই জবাব দেন বাবুল। লেখেন, ‘অবশ্যই মহাশয়। আপনি কি দয়া করে আমায় একটা কাজ দিতে পারেন? আমি ভালো রাঁধুনি এবং বাগান পরিচর্যা করতেও পারি। একই সঙ্গে আমি পশুপ্রেমীও এবং কুকুর ও পাখিদের খুব ভাল যত্ন নিতে পারি। আপনার বাড়িতে কুকুর থাকলে আমি কি দেখাশোনা করতে পারি? জানাবেন কিন্তু।’

বাবুলের এমন রসিক জবাবের পরে দেবকুমার অবশ্য বিতর্ক এগিয়ে নিয়ে যাননি। আবার বাবুলকে রাজনীতি ছাড়তে বলার প্রস্তাব থেকেও সরেননি। তবে একটু যেন নরম হয়েই লিখেছেন, ‘আপনি স্টুডিওয় ফিরে যান। আপনি একজন অপূর্ব গায়ক।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Babul Supriyo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE