Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Babul Supriyo

Babul Supriyo: আমেরিকান গায়কের কথা রিটুইট করে নির্ভয়ে নতুন পথে এগিয়ে চলার বার্তা বাবুলের

শনিবার সবাইকে হতচকিত করে তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের দফতরে গিয়ে জোড়াফুল শিবিরে যোগ দেন বাবুল।

বাবুল সুপ্রিয়।

বাবুল সুপ্রিয়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৬
Share: Save:

কোনও রাজনৈতিক ব্যক্তিত্বের মন্তব্য নয়। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরে সংগীতশিল্পী বাবুল রিটুইট করলেন জন মেয়ারের গানের কথা। ২০১৮ সালেও আমেরিকার সংগীতশিল্পী মেয়ারের কথাগুলি টুইট করেছিলেন বাবুল।

বাবুল শনিবার টুইটারে লিখেছেন, ‘আজকের দুনিয়ায় যখন কেউ সকলকে খুশি করতে গিয়ে নিজেকে সব থেকে দুঃখী করে ফেলছেন, তখন জন মেয়ারের এই পোস্টটি আমার খুবই সুন্দর এবং যথাযথ বলে মনে হচ্ছে। সেটি এই যে, তোমার পাওনা অংশটুকু উপভোগ করো এবং নিজের লক্ষ্য পূরণের জন্য নির্ভয়ে কঠোর পরিশ্রম করো।’

শনিবার দুপুরে আচমকাই তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের দফতরে গিয়ে জোড়াফুল শিবিরে যোগ দেন আসানসোলের বিজেপি সাংসদ তথা মোদী মন্ত্রিসভার প্রাক্তন সদস্য বাবুল। দলবদলের পর বাবুল বলেন, ‘‘আমি কাজপাগল মানুষ। বাংলার জন্য কাজ করতেই সিদ্ধান্ত বদল করলাম। এর মধ্যে প্রতিহিংসার কিছু নেই।’’ পাশাপাশি আসানসোলের সাংসদ পদ থেকেও ইস্তফা দেওয়ার কথা জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babul Supriyo TMC BJP Abhishek Bannerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE