Advertisement
২০ জুলাই ২০২৪
Bangladeshi Youth Missing

কলকাতায় চিকিৎসা করাতে এসে আবার নিখোঁজ বাংলাদেশি! উঠেছিলেন মির্জা গালিব স্ট্রিটের হোটেলে

গত মাসেই বাংলাদেশ থেকে কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ হয়েছিলেন বাংলাদেশের ঝিনাইদহের সাংসদ আনোয়ারুল আজিম। এর মধ্যেই বাংলাদেশ থেকে চিকিৎসা করাতে এসে নিখোঁজ হলেন বাংলাদেশের এক যুবক।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৯:০২
Share: Save:

চিকিৎসা করাতে কলকাতায় এসে নিখোঁজ এক বাংলাদেশি যুবক। নিখোঁজ যুবকের নাম দিলওয়ার হোসেন। চিকিৎসা করাতে দিন কয়েক আগেই কলকাতায় এসেছিলেন যুবক। থাকছিলেন মির্জা গালিব স্ট্রিটের এক হোটেলে। কিন্তু বৃহস্পতিবার সকাল থেকেই তিনি নিখোঁজ। এর পর বৃহস্পতিবার বেলার দিকে পুরো বিষয়টি নিয়ে পার্ক স্ট্রিট থানার দ্বারস্থ হন হোটেল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত মাসেই বাংলাদেশ থেকে কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ হন বাংলাদেশের ঝিনাইদহের সাংসদ আনোয়ারুল আজিম। গত ১২ মে কলকাতায় এসেছিলেন আজিম। ১৩ মে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বেরিয়ে নিখোঁজ হন।

পরে পুলিশ তদন্তে নেমে জানতে পারে, নিউ টাউনের আবাসনে খুন হয়েছেন তিনি। সিআইডি তদন্তে নেমে প্রথমে বাংলাদেশের নাগরিক কসাই জিহাদ হাওলাদারকে গ্রেফতার করে। পরে গ্রেফতার করা হয় সিয়ামকে। রাজ্য পুলিশের তথ্যের উপর নির্ভর করে বাংলাদেশের ঢাকা পুলিশ আমানুল্লা ওরফে শিমুল ভূঁইয়া, শিলাস্তি রহমান-সহ চার জনকে গ্রেফতার করে। তবে ওই ঘটনার মূল চক্রান্তকারী এবং সাংসদের বাল্যবন্ধু আখতারুজ্জামান শাহিন, ফয়জল এবং মুস্তাফিজুর পলাতক। পুরো ঘটনা নিয়েই তদন্ত চলছে। প্রতিনিয়তই নতুন নতুন তথ্য উঠে আসছে তদন্তকারীদের হাতে। এর মধ্যেই বাংলাদেশ থেকে চিকিৎসা করাতে এসে নিখোঁজ হলেন বাংলাদেশের এক যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE