Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Howrah

গাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধারের পর শিবপুরের বন্ধ ফ্ল্যাটে হানা দিল পুলিশ

রবিবার বেলার দিকে শিবপুরের একটি আবাসনের সামনে রাখা গাড়ি থেকে কাঁড়ি কাঁড়ি টাকা উদ্ধার হয়েছে। মিলেছে সোনা, রুপো এবং হিরের গয়নাও। ওই আবাসনের ফ্ল্যাটেই এ বার তল্লাশি অভিযান।

আবার উদ্ধার নগদ টাকা। —নিজস্ব চিত্র।

আবার উদ্ধার নগদ টাকা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিবপুর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৮:০৩
Share: Save:

বিপুল পরিমাণে টাকা, সোনাগয়না উদ্ধারের পর এ বার হাওড়ার শিবপুরের অভিজাত আবাসনের ফ্ল্যাটে হানা দিল ব্যাঙ্ক জালিয়াতি দমন শাখা। রবিবার বিকেলে পুলিশ আধিকারিকেরা ফ্ল্যাটে দেখেন, দরজা তালাবন্ধ। তদন্তকারীদের সূত্রে খবর, পরে নকল চাবি দিয়ে তালা খুলে ওই ফ্ল্যাটে তল্লাশি অভিযান চালানো হয়।

রবিবার বেলার দিকে ওই আবাসনের সামনে রাখা একটি গাড়ি থেকে কাঁড়ি কাঁড়ি টাকা উদ্ধার হয়েছে। মিলেছে সোনা, রুপো এবং হিরের গয়নাও। পুলিশ সূত্রে খবর, কলকাতার হেয়ার স্ট্রিট থানার পুলিশ নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত চালায় শিবপুরে। তাদের সহায়তা করে শিবপুর থানার পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ষড়যন্ত্র, চিটিংবাজি-সহ একাধিক অভিযোগ রয়েছে। তবে এই তদন্ত নিয়ে এখনও বিশেষ কিছু জানা যায়নি।

তদন্তকারীদের একটি সূত্র জানান, কয়েক দিন ধরে একটি বেসরকারি ব্যাঙ্কের অ্যাকাউন্টে বিপুল পরিমাণ অর্থের লেনদেন হচ্ছিল। তা নজরে আসতে সন্দেহ হয় ব্যাঙ্ক কর্তৃপক্ষের। জানানো হয় পুলিশকেও। ব্যাঙ্ক কর্তৃপক্ষের দেওয়ার তথ্যের ভিত্তিতেই তদন্তে নামে কলকাতা পুলিশের ব্যাঙ্ক জালিয়াতি দমন শাখা। পুলিশ সূত্রে খবর, ওই অ্যাকাউন্ট থেকে টাকাপয়সা লেনদেন বন্ধ (ফ্রিজ) করে দেওয়া হয়। পাশাপাশিই, ওই অ্যাকাউন্টটি যাঁর নামে, সেই ব্যবসায়ী শৈলেশ পাণ্ডার ব্যাপারেও খোঁজখবর করা শুরু হয়। সেই সূত্রেই রবিবার শিবপুরের ওই অভিজাত আবাসনে হানা দেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE