Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Howrah

হাওড়ায় উদ্ধার প্রচুর টাকা! অভিজাত আবাসনের সামনে থাকা গাড়িতে মিলল সোনা, হিরের গয়নাও

কলকাতার হেয়ার স্ট্রিট থানার পুলিশ নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত চালায় শিবপুরে। তাদের সহায়তা করে শিবপুর থানার পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ষড়যন্ত্র, চিটিংবাজি-সহ একাধিক অভিযোগ রয়েছে।

আবার উদ্ধার নগদ টাকা।

আবার উদ্ধার নগদ টাকা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিবপুর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১১:১৭
Share: Save:

আবার বিপুল পরিমাণ টাকা উদ্ধারের ঘটনা। এ বার হাওড়ার শিবপুরে উদ্ধার হল প্রায় আড়াই কোটি টাকা। সঙ্গে প্রচুর গয়নাও।

সূত্রের খবর, রবিবার শিবপুরে একটি আবাসনের সামনে রাখা গাড়ি থেকে উদ্ধার হয় কাঁড়ি কাঁড়ি টাকা। এ ছাড়াও সোনা, রুপো এবং হিরের গয়না পাওয়া গিয়েছে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে খবর।

পুলিশ সূত্রে খবর, কলকাতার হেয়ার স্ট্রিট থানার পুলিশ নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত চালায় শিবপুরে। তাদের সহায়তা করে শিবপুর থানার পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ষড়যন্ত্র, চিটিংবাজি-সহ একাধিক অভিযোগ রয়েছে। তবে এই তদন্ত নিয়ে এখনও বিশেষ কিছু জানা যায়নি। তবে মূল অভিযুক্ত এখনও অধরা বলে খবর।

পুলিশ সূত্রে খবর, কিছু দিন ধরে একটি বেসরকারি ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিপুল পরিমাণ অর্থের লেনদেন হচ্ছিল। ওই ব্য়াঙ্ক কর্তৃপক্ষ বিষয়টি খেয়াল করার পর পুলিশে জানায়। তদন্ত শুরু করে লালবাজারের ‘ব্যাঙ্ক ফ্রড’ শাখা। তারা ওই অ্যাকাউন্ট ফ্রিজ করে দেয়। সম্ভবত, তারাই হেয়ার স্ট্রিট থানায় একটি অভিযোগ দায়ের করে।অভিযোগটিকে বেশ গুরুত্ব দিয়ে দেখা শুরু করে হেয়ার স্ট্রিট থানার পুলিশ। নজরদারি শুরু হয় ওই অ্যাকাউন্টে। পাশাপাশি ব্যাঙ্ক অ্যাকাউন্টের মালিকের খোঁজখবর শুরু হয়। তদন্তে উঠে আসে শৈলেশ পাণ্ডে নামে এক ব্যক্তির নাম। রবিবার শিবপুরের একটি অভিজাত আবাসনে যায় পুলিশ। তাদের সাহায্য করে শিবপুর থানা। এর পর একটি গাড়ি থেকে উদ্ধার হয় এই বিপুল পরিমাণ টাকা। কিন্তু গাড়ির মালিক এখনও অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Cash gold diamond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE