Advertisement
০২ মে ২০২৪
Body found in Panagarh

যুবক, যুবতী, বৃদ্ধার দেহ পড়ে পানাগড়ের বাড়িতে! খুন বলে সন্দেহ, বেড়াতে এসেছিলেন তিন জনেই

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে কাঁকসা থানার পুলিশ। মৃতেরা হলেন— সীতা দেবী (৭০), সোনু বিশ্বকর্মা (২১) এবং সিমরন বিশ্বকর্মা (২৩)। পুলিশ সূত্রে খবর, তিন জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পানাগড় শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৫:১২
Share: Save:

ঝাড়খণ্ড থেকে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিন জন। এক বৃদ্ধা, এক যুবক ও এক যুবতী। শুক্রবার সকালে তাঁদের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের পানাগড়ের। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে কাঁকসা থানার পুলিশ। মৃতেরা হলেন— সীতা দেবী (৭০), সোনু বিশ্বকর্মা (২১) এবং সিমরন বিশ্বকর্মা (২৩)। পুলিশ সূত্রে খবর, তিন জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। তিন জনকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের।

স্থানীয় সূত্রে খবর, পানাগড়ের রেলপাড়ের সারদাপল্লিতে এক ব্যক্তির বাড়িতে বেড়াতে এসেছিলেন তিন জন। শুক্রবার দুপুর ১২টা নাগাদ তাঁদের এক জনকে বাড়ির উঠোনে পড়ে থাকতে দেখেন এক প্রতিবেশী। এর পর বাড়ির ভিতরে গিয়ে তিনি দেখেন, মেঝেতে পড়ে রয়েছে বাকি দু’জনের দেহ। পরে পড়শিরাই পুলিশে খবর দেন। পড়শিদের দাবি, সকালে মোটরবাইকে করে এক ব্যক্তিকে ওই বাড়িতে ঢুকতে দেখেছিলেন তাঁরা। কিছু ক্ষণ পরে বেরিয়েও গিয়েছিলেন সেই ব্যক্তি। তার পরেই তিন জনের দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, বাড়ি ফাঁকা দেখে কেউ খুন করেছেন। মৃতদের মোবাইলগুলিও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশকে জানিয়েছিলেন পরিবারের সদস্যেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তিন জন ঝাড়খণ্ডের বাসিন্দা। পানাগড়ে তাঁরা বেড়াতে এসেছিলেন। ডিসি (পূর্ব) কুমার গৌতম বলেন, ‘‘মৃতদেহগুলি আমরা উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Body Recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE