Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Student

ট্রেনের ধাক্কায় মৃত নবম শ্রেণির ছাত্র, কাটা ঘুড়ির পিছু ধাওয়া করতে গিয়ে দুর্ঘটনা বর্ধমানে

মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার পর খাওয়াদাওয়া সেরে বাড়িতেই ছিল রাজগুরু। সেই সময় এক বন্ধু তাকে খেলতে যাওয়ার জন্য ডাকে। বন্ধুর সঙ্গে বাইরে বেরোনোর কিছু পরেই ঘটে দুর্ঘটনা।

রাজগুরু চট্টোপাধ্যায়।

রাজগুরু চট্টোপাধ্যায়। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৫:৫৬
Share: Save:

কাটা ঘুড়ি ধরতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ছাত্রের। মৃতের নাম রাজগুরু চট্টোপাধ্যায় (১৪)। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে বর্ধমান শহরের অরবিন্দ পল্লি এলাকায়। নিহত রাজগুরু বর্ধমান টাউন স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে এলাকায়।

রাজগুরুর পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার পর খাওয়াদাওয়া সেরে বাড়িতেই ছিল রাজগুরু। সেই সময় এক বন্ধু তাকে খেলতে যাওয়ার জন্য ডাকে। এর পর, বন্ধুর সঙ্গে বেরিয়ে যায় রাজগুরু। সন্ধ্যায় তার টিউশনি যাওয়ার কথা ছিল। কিন্তু সন্ধ্যা নামলেও রাজগুরু বাড়ি ফেরেনি। এর পর তাকে খুঁজতে বার হয় পরিবারের লোকজন। এর পর এক পরিচিত মারফত পরিবারের সদস্যেরা জানতে পারেন, রাজগুরু ট্রেনের ধাক্কায় মারা গিয়েছে। ঘটনাস্থলে গিয়ে তাঁরা রাজগুরুর দু’টুকরো হওয়া দেহ দেখতে পান।

রাজগুরুর বাবা জয়ন্ত চট্টোপাধ্যায় জানিয়েছেন, মঙ্গলবার বিকালে কালনা গেট এলাকার বাঁকা ব্রিজের কাছে খেলতে গিয়েছিল সে। খেলার সময় সে একটি ঘুড়িকে উড়ে আসতে দেখে। এর পর সে ঘুড়ির পিছু ধাওয়া করতে গিয়ে রেললাইনের উপর উঠে পড়ে। সেই সময় দুরন্ত গতিতে ছুটে যাওয়া একটি ট্রেন ধাক্কা মারে তাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজগুরুর। পরে রেলপুলিশ তার দেহ উদ্ধার করে। রাজগুরুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Train accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE