Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

আমি না-জিতলে মুখ্যমন্ত্রীও নবান্নে বসতে পারবেন না, হাওড়ার তৃণমূল বিধায়কের ভিডিয়ো ভাইরাল

তিনি ভোটে না জিতলে নবান্নে বসতে পারবেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এমনই দাবি হাওড়ার পাঁচলার তৃণমূল বিধায়কের। এ নিয়ে গুলশনের সঙ্গে কথা বলা হবে বলে জানিয়েছেন অরূপ রায়।

তৃণমূল বিধায়ক গুলশন মল্লিকের মন্তব্যে বিতর্ক।

তৃণমূল বিধায়ক গুলশন মল্লিকের মন্তব্যে বিতর্ক। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৪:৪১
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নবান্নে বসা হবে না, যদি না তিনি ভোটে জেতেন! ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় এমন মন্তব্যই করতে শোনা গিয়েছে হাওড়ার পাঁচলার তৃণমূল বিধায়ক গুলশন মল্লিকের। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে বিতর্ক। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

মিনিট খানেকের একটি ভিডিয়োটি। তাতে উপস্থিত অনেক দর্শকের সামনে এক জনকে বলতে শোনা গিয়েছে, ‘‘যদি ভোট না পাই তা হলে আমি সন্ন্যাস নিয়ে নেব। আমি যদি পাঁচলায় ক্ষমতায় না আসি, তা হলে নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ও বসবেন না।’’ হাওড়া তৃণমূলের একটি অংশের মত, ওই চেহারা এবং কণ্ঠস্বর গুলশনেরই। দলীয় সূত্রে এ-ও জানা গিয়েছে, সম্প্রতি একটি কর্মিসভায় ওই মন্তব্য করেছেন তিনি। যদিও এ নিয়ে গুলশনের প্রতিক্রিয়া জানা যায়নি। তাঁকে একাধিক বার ফোন করা হলেও তিনি তা ধরেননি।

ওই বক্তব্য প্রকাশ্যে আসতেই তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। রাজ্যের সমবায় মন্ত্রী তথা হাওড়া অরূপ রায় জানিয়েছেন, বিধায়ক গুলশন যে মন্তব্য করেছেন তা তিনি সমর্থন করেন না। এ ব্যাপারে গুলশনের সঙ্গে কথা বলার পাশাপাশি দলীয় স্তরে আলোচনাও করা হবে বলে জানিয়েছেন অরূপ। তাঁর মতে, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় যে উন্নয়নের কাজ করেছেন তাতে তিনি যত দিন চাইবেন বা যত দিন মনে করবেন তত দিনই জিতবেন। ক্ষমতাতেও থাকবেন।’’ অরূপের আরও ব্যাখ্যা, ‘‘এর পাশাপাশি, গুলশন মল্লিকও জিতবেন। কারণ তিনি পাঁচলা এলাকায় উন্নয়নের জন্য কাজ করেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Mamata Banerjee Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE