Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pee Gate

এ বার টার্মিনালে দাঁড়িয়েই প্রস্রাব! মত্ত যাত্রী গ্রেফতার দিল্লি বিমানবন্দরে

দিল্লি বিমানবন্দরের তিন নম্বর টার্মিনালে দমনগামী বিমানের ওই যাত্রী প্রকাশ্যে মূত্রত্যাগ করতে শুরু করেন। তাঁকে নিরস্ত করতে গিয়ে বাধা পান কয়েক জন সহযাত্রী। তার পরেই গ্রেফতার।

দিল্লি বিমানবন্দরের এই ৩ নম্বর টার্মিনালেই প্রকাশ্যে মূত্রত্যাগ করতে গিয়ে গ্রেফতার এক ব্যক্তি।

দিল্লি বিমানবন্দরের এই ৩ নম্বর টার্মিনালেই প্রকাশ্যে মূত্রত্যাগ করতে গিয়ে গ্রেফতার এক ব্যক্তি। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৩:২২
Share: Save:

মাঝ আকাশের পর এ বার দিল্লির বিমানবন্দর। প্রকাশ্যে মূত্র বিসর্জন করে গ্রেফতার এক ব্যক্তি। পরে জামিনে মুক্তি পান তিনি। এয়ার ইন্ডিয়ার বিমানে মহিলার গায়ে প্রস্রাব-কাণ্ডের পর এই ঘটনায় নতুন করে তোলপাড় পড়ে গিয়েছে। জানা গিয়েছে অভিযুক্ত যাত্রী মত্ত অবস্থায় বিমানবন্দরেই মূত্রত্যাগ করা শুরু করেন। থামাতে গেলে সহযাত্রীদের হুমকিও দেন বলে অভিযোগ।

জানা গিয়েছে, গত ৮ জানুয়ারি দিল্লি বিমানবন্দরের তিন নম্বর টার্মিনালে দমনগামী বিমান ধরতে এসেছিলেন জনৈক জৌহর আলি খান। তিনি মত্ত অবস্থায় ছ’নম্বর ফটকের সামনে প্রকাশ্যে মূত্র বিসর্জন করতে শুরু করেন। তাঁকে দেখে ঘাবড়ে যান বাকিরা। কয়েক জন তাঁকে নিরস্ত করাও চেষ্টা করেন। অভিযোগ, তখন জৌহর খারাপ ব্যবহার করে তাঁদের তাড়িয়ে দেন। ঘটনার কথা জানতে পেরেই তৎপর হয় বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানবন্দরের পুলিশ তাঁকে গ্রেফতার করে। পরে অবশ্য বন্ড দিয়ে জামিনে মুক্তি পান জৌহর।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই এয়ার ইন্ডিয়ার একটি বিমানে মত্ত অবস্থায় সহযাত্রী এক বয়স্ক মহিলার গায়ে মূত্রত্যাগ করে বিতর্কে জড়িয়ে পড়েন শঙ্কর মিশ্র। তা নিয়ে তোলপাড় পড়ে যায়। ঘটনার বেশ কয়েক দিন কেটে যাওয়ার পর বেঙ্গালুরু থেকে দিল্লি পুলিশ গ্রেফতার করে শঙ্করকে। একটি আমেরিকার বহুজাতিকে চাকরি করতেন শঙ্কর। ঘটনার অভিঘাতে সেই চাকরিও যায় তাঁর। এয়ার ইন্ডিয়ার সেই বিমানে কর্তব্যরত কর্মীদেরও বসিয়ে দেওয়া হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার প্রস্রাব-কাণ্ড। এ বার খোদ দিল্লি বিমানবন্দরেই মত্ত অবস্থায় প্রকাশ্যে মূত্রত্যাগ করে গ্রেফতার হলেন এক যাত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pee Gate Delhi Airport arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE