Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Memari

TMC: বিধায়কের সুপারিশপত্র ভাইরাল নেটমাধ্যমে! পুর-প্রার্থী নিয়ে মেমারি তৃণমূলে ডামাডোল

যে প্রস্তাবপত্র ভাইরাল হয়েছে তা দৃশ্যত তৃণমূল বিধায়কের নামাঙ্কিত প্যাডে ছাপানো বলেই মনে হচ্ছে। তাতে তাঁর সই এবং সিলমোহরও রয়েছে।

নেটমাধ্যমে ভাইরাল এই প্রস্তাবপত্র।

নেটমাধ্যমে ভাইরাল এই প্রস্তাবপত্র। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৫
Share: Save:

পুরভোটের প্রার্থিতালিকা ঘোষণার আগেই তা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে পূর্ব বর্ধমানের মেমারি-র তৃণমূল শিবিরে। দলের একটি অংশের দাবি, নেটমাধ্যমে একটি সুপারিশপত্র ভাইরাল হয়েছে। যা স্থানীয় তৃণমূল বিধায়ক মধুসূদন ভট্টাচার্যের লেখা বলে দাবি জোড়াফুল শিবিরের ওই অংশটির। পুরভোটের প্রার্থী নির্বাচন নিয়ে একটি প্রস্তাবপত্র তৈরি করার কথা মেনে নিয়েছেন মধুসূদন। তবে সেই প্রস্তাব তিনি উচ্চতর নেতৃত্বের কাছে পাঠাননি বলেও জানিয়েছেন। যে প্রস্তাবপত্র নেটমাধ্যমে ভাইরাল হয়েছে, তাতে মেমারির বর্তমান পুর প্রশাসক স্বপন বিষয়ী সম্পর্কে নানা সমালোচনাও করা হয়েছে।

যে প্রস্তাবপত্র ভাইরাল হয়েছে, তা দৃশ্যত তৃণমূল বিধায়কের নামাঙ্কিত প্যাডে ছাপানো বলেই মনে হচ্ছে। তাতে তাঁর সই এবং সিলমোহরও রয়েছে। ওই প্রস্তাবপত্রে মেমারি পুরসভার দু’বারের চেয়ারম্যান তথা বর্তমান পুর প্রশাসককে দুর্নীতিগ্রস্ত এবং তোলাবাজ বলে অভিহিত করা হয়েছে। আর তা নিয়েই পুরভোটের আগে মেমারি তৃণমূলের অন্দরে শোরগোল তৈরি হয়েছে।

মেমারির বিধায়ক মধুসূদনের কথায়, ‘‘নিজের পর্যবেক্ষণ মতো প্রার্থী সম্পর্কিত প্রস্তাবপত্র তৈরি করেছিলাম। তার পর দলের উচ্চনেতৃত্ব জানিয়ে দেয়, মেমারি পুরভোটে প্রার্থী নির্বাচন নিয়ে সমীক্ষা হচ্ছে। তাই আমি আর প্রস্তাবপত্র পাঠাইনি। জনসাধারণের মতামতের পরিপ্রেক্ষিতে ওঁর (স্বপন বিষয়ী) বিরুদ্ধে আমার ব্যক্তিগত পর্যবেক্ষণ আমি লিখেছি।’’ বিধায়কের মন্তব্য নিয়ে স্বপন অবশ্য কোনও মন্তব্য করতে চাননি। তাঁর সংক্ষিপ্ত মন্তব্য, ‘‘দলের রাজ্য নেতৃত্ব যথা সময়ে প্রার্থীদের নাম ঘোষণা করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Memari TMC West Bengal Municipal Election 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE