Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Unnatural Death

হস্টেলের ‘খাট থেকে পড়ে’ কলেজ পড়ুয়ার মৃত্যু দুর্গাপুরে! ব়্যাগিংয়ের অভিযোগ তুলছে পরিবার

দুর্গাপুরের নিউটাউনশিপ থানার ফুলঝোড় মোড় সংলগ্ন বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেলে মৃত্যু হয় রাজদীপ সরকার (১৮) নামে ওই পড়ুয়ার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজদীপ পূর্ব বর্ধমানের আউশগ্রামের দাড়িয়াপুরের বাসিন্দা।

An image of Student

রাজদীপ সরকার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৪৭
Share: Save:

পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে। পুলিশ সূত্রে খবর, ওই যুবক একটি বেসরকারি কলেজে ম্যানেজমেন্টের প্রথম বর্ষের ছাত্র। মৃতের পরিবার র‌্যাগিংয়ের অভিযোগ তুলেছে।

দুর্গাপুরের নিউটাউনশিপ থানার ফুলঝোড় মোড় সংলগ্ন বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেলে মৃত্যু হয় রাজদীপ সরকার (১৮) নামে ওই পড়ুয়ার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজদীপ পূর্ব বর্ধমানের আউশগ্রামের দাড়িয়াপুরের বাসিন্দা। মৃত পড়ুয়ার জেঠু চঞ্চল সরকার অভিযোগ করেন, রবিবার দুপুর দেড়টা নাগাদ হস্টেলের খাট থেকে পড়ে গিয়ে রাজদীপ গুরুতর হয়েছিলেন বলে জানতে পেরেছেন তাঁরা। তাঁদের জানানো হয়েছে, যুবককে বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকেরা যুবককে মৃত ঘোষণা করেন। রাজদীপের চোখে মুখে আঘাত রয়েছে। গোটা ঘটনা সম্পর্কে জানতে তাঁরা কলেজেও যান। চঞ্চল বলেন, ‘‘কলেজ কর্তৃপক্ষ প্রথমে জানান, খাট থেকে পড়ে গিয়েছিল রাজদীপ। তার পর আবার বলেন, ফোন করতে করতে নাকি পড়ে গিয়েছে! স্পষ্ট ভাবে কিছু জানানো হচ্ছে না।’’ এর পরেই পরিবারের তরফে হস্টেলের ঘরে রাজদীপের সঙ্গে থাকা আরও তিন সহপাঠী, কলেজ কর্তৃপক্ষ এবং হস্টেল সুপারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

রাজদীপ গুসকরা পিপি ইনস্টিটিউটশন থেকে ২০২৩ সালে উচ্চ মাধ্যমিক পাশ করার পর দুর্গাপুরের ওই বেসরকারি কলেজে ভর্তি হন। তাঁর পিতা দেবাশিস সরকারের একটি মুদিখানা দোকান রয়েছে গ্রামে। রাজদীপ একমাত্র সন্তান। পরিবারের দাবি, র‌্যাগিংয়ের জেরে মৃত্যু হয়েছে তাঁদের ছেলের। এই অভিযোগ অস্বীকার করে কলেজের ডিন আ্যডমিনিস্ট্রেশন রাজদীপ রায়। তিনি বলেন, ‘‘এটা মর্মান্তিক ঘটনা।হস্টেলের ঘরে খাটে বসতে গিয়ে পড়ে গিয়ে অচৈতন্য হয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় মারা যায়।’’ পুরো ঘটনা খতিয়ে দেখে তদন্তে নেমেছে নিউ টাউনশিপ থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death college student Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE