Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Bardhaman

Accident: রোগী-সহ অ্যাম্বুল্যান্স সোজা পুকুরে! হাবুডুবু অবস্থা, তার পর...

বর্ধমান-বোলপুর জাতীয় সড়কের নবাবহাটের ১০৮ মন্দিরের কাছে গাড়ি ও অ্যাম্বুল্যান্সের সংঘর্ষ! অল্পের জন্য রক্ষা পেলেন সবাই।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১৩:১৮
Share: Save:

শুক্রবার সকালে হই হই রব বর্ধমান-বোলপুর জাতীয় সড়কের নবাবহাট এলাকায়। পুকুরে অর্ধেক ডুবে যাওয়া একটি অ্যাম্বুল্যান্সকে টেনেহিঁচড়ে ডাঙায় তোলার অদম্য চেষ্টা করছেন একদল মানুষ। অ্যাম্বুল্যান্সে আটকে রয়েছেন রোগী। আটকে আছেন আরও তিন জন মানুষ। তাঁদের উদ্ধার করতে গলদঘর্ম দশা স্থানীয়দের। অবশ্য শেষ পর্যন্ত সবাইকে উদ্ধার করা গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বর্ধমান-বোলপুর জাতীয় সড়কের নবাবহাটের ১০৮ মন্দিরের কাছে বোলপুরগামী একটি গাড়ি বেপরোয়া গতিতে ছুটছিল। হঠাৎ সেটি রাস্তা থেকে ডানদিকে সরে গিয়ে একটি অ্যাম্বুল্যান্সকে ধাক্কা মারে। তৎপরতার সঙ্গে অ্যাম্বুল্যান্স চালক বাম দিকে সরে গেলেও গাড়ি সোজা গিয়ে পড়ে পুকুরে। আর ওই চারচাকার গাড়িটি পুকুরের পাড় ঘেঁষে কোনও ভাবে দাঁড়িয়ে পড়ে।

আরও পড়ুন:

মুহূর্তের মধ্যে হইচই শুরু হয়ে যায় এলাকায়। ডুবে যাওয়া অ্যাম্বুল্যান্সকে উদ্ধার করতে এক দৌড়ে জলে নামেন একের পর এক স্থানীয় মানুষ। তলিয়ে যেতে বসা অ্যাম্বুল্যান্সের আরোহীদের তৎপরতার সঙ্গে উদ্ধার করেন তাঁরা। স্থানীয়দের জন্যই বড় বিপদের হাত থেকে বেঁচে গিয়েছে রোগী-সহ তিন তিনটি প্রাণ। স্থানীয়রা জানাচ্ছেন, পুকুরে জল কম ছিল বলে রক্ষা। কোনও ভাবে উদ্ধার করে গিয়েছে সবাইকে। বেশি জল থাকলে সমস্যা হত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই চারচাকা গাড়িটিতেও মোট চারজন আরোহী ছিলেন। তাঁরা সবাই সুস্থ রয়েছেন বলেই খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.