Advertisement
২৪ মে ২০২৪
Accident

সাইকেল, বাইকে ধাক্কা মারার পর উল্টে গেল অ্যাম্বুল্যান্স, পূর্ব বর্ধমানের ভাতারে মৃত তিন

স্থানীয় সূত্রে খবর, বর্ধমান-বোলপুর ২বি জাতীয় সড়কের ভাতারের নতুনগ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি সাইকেল এবং পরে একটি বাইকে ধাক্কা মারে অ্যাম্বুল্যান্সটি। জখম হয়েছেন পাঁচ জন।

photo of accident

দুর্ঘটনাগ্রস্ত অ্যাম্বুল্যান্স। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৪:৪৯
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল এবং বাইকে ধাক্কা মারল অ্যাম্বুল্যান্স। দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও পাঁচ জন। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারে। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বর্ধমান-বোলপুর ২বি জাতীয় সড়কের ভাতারের নতুনগ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি সাইকেল এবং বাইকে ধাক্কা মারে অ্যাম্বুল্যান্সটি। ধাক্কা মারে দুই পথচারীকেও। রামপুরহাট থেকে এক রোগীকে অ্যাম্বুল্যান্সে করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছিল অ্যাম্বুল্যান্সটি। সেই সময়ই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রাস্তার পাশে উল্টে যায় অ্যাম্বুল্যান্স।

দুর্ঘটনায় আম্বুল্যান্সে থাকা রোগীর মৃত্যু হয়েছে। তাঁর নাম অনন্ত লেট (৭০)। মৃত্যু হয়েছে সাইকেল আরোহী তাপস ঘোষ (২৬) এবং বাইক আরোহী আব্দুল রহিমের (৩০)। আহত হয়েছেন পাঁচ জন। তাঁদের মধ্যে রয়েছেন অ্যাম্বুল্যান্স চালক, রোগীর দুই পরিজন এবং দুই পথচারী। উদ্ধারকাজে সাহায্য করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভাতার থানার পুলিশ। দুর্ঘটনার কারণে ওই এলাকায় কিছু ক্ষণ যানজট তৈরি হয়। রাস্তায় স্পিড ব্রেকারের দাবিতে সরব হন স্থানীয়রা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Bardhaman Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE