Advertisement
০৬ মে ২০২৪
Eastern Rail

বৈদ্যবাটিতে ট্রেন থেকে পড়ে জখম যাত্রী, বিক্ষোভে ব্যাহত পরিষেবা, আধ ঘণ্টা পরে স্বাভাবিক

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল ৭টায় বৈদ্যবাটি স্টেশনে হাওড়ামুখী চলন্ত ট্রেন থেকে পড়ে যান এক প্রৌঢ়। ট্রেনে থাকা যাত্রীদের দাবি, সেই সময় ট্রেনে অত্যধিক ভিড় ছিল।

Rail Blockade in Baidyabati Station of Howrah-Bardhaman main line after a person fall from train

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বৈদ্যবাটি শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ০৯:৫৩
Share: Save:

ব্যস্ত সময়ে হাওড়া-বর্ধমান মেন শাখায় ব্যাহত হল ট্রেন পরিষেবা। আর তার জেরে ভোগান্তিতে পড়তে হল নিত্যযাত্রীদের। শুক্রবার সকালে হুগলির বৈদ্যবাটি স্টেশনে চলন্ত ট্রেন থেকে পড়ে যান এক যাত্রী। তারপরই রেলের বিরুদ্ধে অব্যবস্থার অভিযোগ তুলে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়েরা। বৈদ্যবাটি স্টেশন লাগোয়া লেভেল ক্রসিংয়ের কাছে রেলের কেবিনে উঠে পড়েন স্থানীয়দের কেউ কেউ।

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল ৭টায় হাওড়ামুখী চলন্ত ট্রেন থেকে পড়ে যান এক প্রৌঢ়। ট্রেনে থাকা যাত্রীদের দাবি, সেই সময় ট্রেনে অত্যধিক ভিড় ছিল। ভিতরে ঢুকতে না পেরে, ঠেলাঠেলির মধ্যে পড়ে যান তিনি। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনার পরই স্থানীয়দের একাংশের ক্ষোভ গিয়ে পড়ে রেল কর্তৃপক্ষের উপরে। তাঁদের অভিযোগ, ব্যস্ত সময়ে ট্রেনগুলি নির্ধারিত সময়ের অনেক পরে আসার কারণেই এত ভিড় হচ্ছে।

বিক্ষোভের জেরে প্রায় আধ ঘণ্টার জন্য বৈদ্যবাটি স্টেশনের আগে এবং পরে আটকে পড়ে আপ এবং ডাউনের ট্রেনগুলি। পরে রেল পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের শান্ত করে। সকাল সাড়ে ৭টার পর ধীরে ধীরে স্বাভাবিক হয় রেল পরিষেবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eastern Rail Baidyabati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE