Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Death: মৌমাছির কামড়ে ফের বৃদ্ধের মৃত্যু, এ বার আসানসোলে

মঙ্গলবার মৌচাক ভেঙে মধু সংগ্রহ গিয়ে এই মর্মান্তিক ঘটনা বলে পরিবারের দাবি। ময়নাতদন্তের পর বৃদ্ধের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেয় পুলিশ।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল ০২ ডিসেম্বর ২০২১ ০২:০০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

দুর্গাপুরের পর এ বার আসানসোল। মৌমাছির কামড়ে প্রাণ গেল আরও এক বৃদ্ধের। মঙ্গলবার মৌচাক ভেঙে মধু সংগ্রহ গিয়ে এই মর্মান্তিক ঘটনা বলে পরিবারের দাবি। ময়নাতদন্তের পর বৃদ্ধের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেয় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আসানসোলের জামুড়িয়া থানার চুরুলিয়ার বাসিন্দা ওই বৃদ্ধের নাম খাড়ু রুইদাস (৬৫)। মঙ্গলবার বাড়ির পাশে একটি গাছ থেকে মৌচাক ভেঙে মধু সংগ্রহ করছিলেন তিনি। সে সময় একঝাঁক মৌমাছি ঘিরে ধরে তাঁকে। মৌমাছির কামড়ে বৃদ্ধের চিৎ়কার শুনে ছুটে আসেন তাঁর বাড়ির লোকজন। বেশ কিছু ক্ষণের চেষ্টায় কোনও মতে মৌমাছির ঝাঁক থেকে রুইদাসকে উদ্ধার করেন তাঁরা। কিন্তু তত ক্ষণে বৃদ্ধের শরীর ফুলে উঠেছে। সঙ্গে সঙ্গে রুইদাসকে আসানসোল জেলা হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করানো হয়।

Advertisement

আসানসোল জেলা হাসপাতালে এক চিকিৎসক জানিয়েছেন, পরীক্ষার সময় বেহুঁশ অবস্থায় ছিলেন রুইদাস। মঙ্গলবার গভীর রাতে ওই হাসপাতালেই মারা যান তিনি। চিকিৎসকেরা বলেন, ‘‘একসঙ্গে এতগুলি মৌমাছির কামড়ের জেরে বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অনুমান করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বাকি তথ্য জানা যাবে।’’

প্রসঙ্গত, গত অক্টোবরে দু‌র্গাপুরের এক বৃদ্ধ প্রায় একই ভাবে মারা গিয়েছিলেন। রাস্তা দিয়ে যাওয়ার সময় একঝাঁক মৌমাছির কামড়ে মৃত্যু হয়েছিল এমএএমসি কলোনির বাসিন্দা বি কে সিংহ (৭০)-র।

আরও পড়ুন

Advertisement