Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mandal: এখনই অস্ত্রোপচারের দরকার নেই, কেষ্টর স্বাস্থ্য নিয়ে বললেন হাসপাতাল সুপার

বৃহস্পতিবার ঘণ্টাখানেক ধরে অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করেন আসানসোল জেলা হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা।

হাসপাতালে অনুব্রত মণ্ডল।

হাসপাতালে অনুব্রত মণ্ডল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৩:২৩
Share: Save:

জরুরি ভিত্তিতে তাঁর অস্ত্রোপচারের প্রয়োজন নেই। জানিয়ে দিলেন আসানসোল জেলা হাসপাতালের সুপার নিখিলচন্দ্র দাস। বৃহস্পতিবার প্রায় এক ঘণ্টা ধরে অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। হাসপাতাল থেকে অনুব্রতকে নিয়ে যাওয়া হয় আসানসোল সংশোধনাগারের হাসপাতালে।

বৃহস্পতিবার হাসপাতাল থেকে অনুব্রতকে জেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর, তাঁর স্বাস্থ্য নিয়ে হাসপাতালের সুপার বলেন, ‘‘হাসপাতালের জরুরি বিভাগে ওঁর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। তার পর সেখানকার চিকিৎসকরা মেডিসিন এবং শল্যচিকিৎসকের মতামত নিতে চেয়েছিলেন। তাঁরা জানিয়েছেন, এই মুহূর্তে জরুরি ভিত্তিতে অস্ত্রোপচারের কোনও প্রয়োজন নেই। জরুরি বিভাগের চিকিৎসক, মেডিসিন বিশেষজ্ঞ এবং শল্যচিকিৎসকরা ওঁকে পরীক্ষা করেছেন।’’

বুধবার অনুব্রতকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিলেন সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারক। পাশাপাশি তাঁকে জেলে সব রকম ওষুধ এবং শ্বাসকষ্ট প্রশমনের যন্ত্র নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়। পাশাপাশি ৪৮ ঘণ্টা অন্তর তাঁর শারীরিক পরীক্ষা করানোর নির্দেশ দেন বিচারক। সেই অনুযায়ী, বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে। অনুব্রতের ফিসচুলার সমস্যা রয়েছে। বৃহস্পতিবার হাসপাতালের চিকিৎসকরা তা পরীক্ষা করেন। তাঁর রক্তচাপ পরীক্ষা করা হয়। এ ছাড়া ইউসিজি-সহ আরও কয়েকটি পরীক্ষা করা হয়। তবে তাঁর কোনও প্যাথলজিক্যাল পরীক্ষা হয়নি বলে জানিয়েছেন হাসপাতাল সুপার। এর পর বেলা ১২টার কিছু পরে হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে।

বৃহস্পতিবার আসানসোল সংশোধনাগার থেকে এসবি গড়াই রোড হয়ে প্রায় দু’কিলোমিটার দূরে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে। রাস্তা জুড়ে পুলিশি তৎপরতা ছিল চোখে পড়ার মতো। এর মাঝেই হাসপাতাল চত্বরে অনুব্রতকে লক্ষ্য করে ‘গরু চোর’ স্লোগান দিতে শোনা যায় কয়েক জনকে। অনুব্রতর অনুগামীরাও বৃহস্পতিবার ভিড় করেন হাসপাতাল চত্বরে। ‘কেষ্ট’দার জন্য জামাকাপড় নিয়ে এসেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Cattle Smuggling Scam Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE