Advertisement
০২ মে ২০২৪
Anubrata Mondal

জেলে অনুব্রতকে জেরা, ‘বেনামি’ অ্যাকাউন্টের খোঁজ পাওয়ার পর প্রথম বার জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ অনুব্রত মণ্ডলকে জেরা করতে আসানসোল সংশোধনাগারে যান স্বরূপ দে নামে এক সিবিআই আধিকারিক। ঘণ্টাখানেক অনুব্রতর সঙ্গে কথা হয় তাঁর।

Anubrata Mondal was again interrogated by CBI

আসানসোল সংশোধনাগারে অনুব্রত মণ্ডলকে জেরা সিবিআইয়ের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১২:১০
Share: Save:

আসানসোল সংশোধনাগারে গিয়ে গরুপাচার মামলায় অভিযুক্ত অনুব্রত মণ্ডলকে আবার জেরা করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। বৃহস্পতিবার সিবিআইয়ের এক আধিকারিক ওই সংশোধনাগারে গিয়ে ঘণ্টাখানেক জিজ্ঞাসাবাদ করেন অনুব্রতকে। কিছু দিন আগে বীরভূমের সিউড়ির সমবায় ব্যাঙ্কে শতাধিক বেনামি অ্যাকাউন্টের হদিশ পাওয়া গিয়েছিল। তার পর এই প্রথম আসানসোল সংশোধনাগারে গেল সিবিআই। ১৪ দিনের জেল হেফাজতের মেয়াদ শেষ হওয়ার পর শুক্রবার আদালতে হাজির করানো হবে অনুব্রতকে। তার আগের দিনই তাঁকে সংশোধনাগারে গিয়ে জেরা করল সিবিআই।

বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ অনুব্রতকে জেরা করতে আসানসোল সংশোধনাগারে যান স্বরূপ দে নামে এক সিবিআই আধিকারিক। ঘণ্টাখানেক অনুব্রতর সঙ্গে কথা হয় তাঁর। সিবিআই সূত্রে জানা গিয়েছে, অনুব্রতর সঙ্গে বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলির কোনও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। সেই সূত্রেই তাঁকে আবার জিজ্ঞাসাবাদ বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে। এর আগেও অনুব্রতকে জেরা করতে কয়েক বার আসানসোল সংশোধনাগারে যান সিবিআই আধিকারিকেরা।

সম্প্রতি বীরভূম জেলা সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্কে তল্লাশি চালিয়ে তিনশোর বেশি বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পাওয়া গিয়েছে বলে দাবি করেছে সিবিআই। তদন্তকারী সংস্থাটির আরও অভিযোগ, ওই অ্যাকাউন্টগুলির মাধ্যমে বিপুল অঙ্কের টাকার লেনদেনও হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal CBI Cattle Smuggling Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE