Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Asansol

শুভেন্দুর সভায় কম্বল নিতে গিয়ে হুড়োহুড়ি, পদপিষ্ট হয়ে আসানসোলে মৃত্যু ৩ জনের, গুরুতর আহত ৫

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কম্বল দান করতে এসেছিলেন আসানসোলের রামকৃষ্ণডাঙায়। তিনি বেরিয়ে যাওয়ার পর হুড়োহুড়িতে মৃত্যু হয় ৩ জনের।

আহতদের মধ্যে শিশুও রয়েছে বলে খবর।

আহতদের মধ্যে শিশুও রয়েছে বলে খবর। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৯:৫৬
Share: Save:

শুভেন্দু অধিকারীর কম্বলদান অনুষ্ঠানে দুর্ঘটনা। বিশৃঙ্খলা এবং হুড়োহুড়িতে হল প্রাণহানি। কম্বল নেওয়ার হুড়োহুড়িতে মৃত্যু হয়েছে অন্তত ৩ জনের। আহত কমপক্ষে ৪ জন। নিহতদের মধ্যে একটি শিশুও রয়েছে বলে স্থানীয় সূত্রে খবর।

বুধবার পশ্চিম বর্ধমানের আসানসোলের রামকৃষ্ণডাঙায় এসেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু। সেখানে আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী তথা বিজেপি কাউন্সিলর চৈতালী তিওয়ারির উদ্যোগে একটি কম্বল বিতরণের অনুষ্ঠান হয়। এই কম্বলদান অনুষ্ঠানে প্রচণ্ড ভিড় হয়। শুভেন্দু ওই অনুষ্ঠান থেকে বেরিয়ে যাওয়ার পর পরই কম্বল নেওয়ার জন্য হুড়োহুড়ি শুরু হয়ে যায়। চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। সেখানেই পদপিষ্ট হয়ে ৩ জন মারা যান। আহত হন বেশ কয়েক জন।

১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুখেন বারুইয়ের কথায়,‘‘আমার মা কম্বল বিতরণে হচ্ছিল বলে এসেছিল। ভিড় জমেছিল। পদপিষ্ট হয়ে মারা গেল আমার মা।’’ এমন প্রতিক্রিয়া দিচ্ছেন আরও অনেকে। এই ঘটনা নিয়ে দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার সুধীরকুমার নীলকান্তম বলেন, ‘‘৩ জনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। চার জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে।’’ তাঁর সংযোজন, ‘‘ওই অনুষ্ঠান করার কোনও লিখিত অনুমোদন চাওয়া হয়নি। মৌখিক ভাবে পুলিশকে জানানো হয়েছিল। প্রচুর লোক জমে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে।’’

এই ঘটনা নিয়ে প্রত্যাশিত ভাবে বিরোধী দলনেতার ‘দায়িত্বজ্ঞান’ নিয়ে কটাক্ষ শুরু করেছে শাসক দল। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের প্রতিক্রিয়া, ‘‘পাগলের হাতে দেশলাই পড়লে এই দশা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE