Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

চালককে মারের নালিশ, বন্ধ অটো

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর ২০ জুলাই ২০১৫ ০১:০৯
সার দিয়ে দাঁড়িয়ে অটো। রবিবার দুর্গাপুরের সিটি সেন্টারে।—নিজস্ব চিত্র।

সার দিয়ে দাঁড়িয়ে অটো। রবিবার দুর্গাপুরের সিটি সেন্টারে।—নিজস্ব চিত্র।

এক অটো চালককে মারধর করেছেন সিভিক ভলান্টিয়ার, এই অভিযোগে বেশ কয়েক ঘণ্টা দুর্গাপুরের একটি রুটে বন্ধ রাখা হল অটো চলাচল। রবিবার বিকেলে বি-জোন রুটে প্রায় শ’খানেক অটো বন্ধ হয়ে যায়। সন্ধ্যায় অটো ইউনিয়নের তরফে পুলিশের কাছে ওই সিভিক ভলান্টিয়ারের শাস্তি দাবি করে একটি স্মারকলিপি দেওয়া হয় দুর্গাপুর থানায়। পুলিশ জানায়, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

দুর্গাপুরের সিএনজি চালিত অটো চালকদের অভিযোগ, এ দিন বিকেল পৌনে ৩টে নাগাদ উদয় রুইদাস নামে এক চালক অটো নিয়ে সিটি সেন্টার এলাকায় নির্দিষ্ট জায়গায় যাত্রী নামাচ্ছিলেন। সেই সময়ে তার পাশে দাঁড়িয়ে ছিলেন সিভিক ভলান্টিয়ার। অভিযোগ, ওই সিভিক ভলান্টিয়ার অটো চালককে নানা কটূক্তি করতে থাকেন। চালক কিছু বলতে গেলে তাঁর উপরে চড়াও হয়ে মারধরও করে চলে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন অন্য অটো চালকেরা। তাঁরা উদয়বাবুকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। ঘটনার খবর চাউর হতেই বি-জোন রুটে অটো চালানো বন্ধ করে দেন চালকেরা। সিটি সেন্টারের অটো স্ট্যান্ডে সার দিয়ে দাঁড়িয়ে পড়ে অটোগুলি। বিকেল ৪টা নাগাদ এই অটো চলাচল বন্ধ হয়ে যায়। আইএনটিটিইউসি অনুমোদিত দুর্গাপুর সিএনজি অটো রিকশা অপারেটর্স ইউনিয়নের সহ-সভাপতি শান্তনু সোম জানান, ওই রুটে একশোরও উপর অটো এ দিন চলাচল করেনি। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে তাঁদের সংগঠনের তরফে দুর্গাপুর থানার একটি স্মারকলিপিও দেওয়া হয়। শান্তনুবাবু জানান, তাঁরা পুলিশের কাছে ওই সিভিক ভলান্টিয়ারের শাস্তি দাবি করেছেন। তিনি বলেন, ‘‘পুলিশ আশ্বাস দিয়েছে। সোমবার থেকে নিয়মমাফিক অটো চলবে।’’ পুলিশ জানায়, অভিযোগ গুরুত্ব দিয়ে দেখা হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisement