Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bank Dacoity

Bardhaman Bank Dacoity: লুঠপাটের তদন্তে বর্ধমানের ব্যাঙ্কে ফরেন্সিক দল, ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ

গত ২১ জানুয়ারি সকাল ১০টা নাগাদ ব্যাঙ্ক খুলতেই হানা দেয় ৬ জনের একটি দুষ্কৃতী দল। তারা গ্রাহক সেজে ঢুকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুঠপাট চালায়।

নমুনা সংগ্রহে ব্যস্ত ফরেনসিক দল।

নমুনা সংগ্রহে ব্যস্ত ফরেনসিক দল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৬:৪০
Share: Save:

ব্যাঙ্ক ডাকাতির তদন্তে বর্ধমানে ফরেনসিক দল। গত ২১ জানুয়ারি বর্ধমান শহরের কার্জন গেটের কাছেই একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখা থেকে লুট হয় ৩৩ লক্ষ টাকা। সেই কাণ্ডের পাঁচ দিন পর ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করল ফরেন্সিক বিভাগ।
বৃহস্পতিবার সকালে ফরেন্সিক বিভাগের দুই সদস্যের একটি দল বর্ধমান শহরের ওই ব্যাঙ্কটিতে যান। তার নেতৃত্বে ছিলেন ফরেন্সিক বিভাগের সহকারী অধিকর্তা (অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর) চিত্রাক্ষ সরকার। ওই দলটি ব্যাঙ্কে থেকে নমুনা সংগ্রহ করে। মূলত দুষ্কৃতীরা কোথাও হাতের ছাপ রেখে গিয়েছে কি না তা খতিয়ে দেখা হয়। তবে কী কী নমুনা পাওয়া গিয়েছে তা নিয়ে মুখ খুলতে চাননি চিত্রাক্ষ।

গত ২১ জানুয়ারি সকাল ১০টা নাগাদ ব্যাঙ্ক খুলতেই হানা দিয়েছিল ৬ জনের একটি দুষ্কৃতী দল। তারা গ্রাহক সেজে ঢুকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুঠপাট চালায়। পালানোর সময় ব্যাঙ্কের গেটে তালা দিয়ে যায় তারা। ওই ঘটনায় সিট গঠন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bank Dacoity dacoity police Forensic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE