Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Moloy Ghatak

কয়লা পাচার কাণ্ডে ইডির তলবে দিল্লি যাবেন? আইনমন্ত্রী মলয় বললেন, ‘মানুষ সব দেখছে’

মন্ত্রীকে আবার ইডি তলব করেছে, এই খবর প্রকাশিত হওয়ার পর মলয় ভিন্ন দাবি করেছিলেন। সাংবাদিক বৈঠক করে অভিযোগ করেছিলেন তৃণমূল বিধায়ক।

Bengal Minister Moloy Ghatak reacts on Enforcement Directorate summon

আগেও একাধিক বার কয়লা কাণ্ডে মলয়কে জিজ্ঞাসাবাদ করেছে তদন্তকারী সংস্থা —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৮:৫২
Share: Save:

কয়লা পাচার কাণ্ডে তাঁকে কি আবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তলব করেছে? তদন্তকারীদের তলবে কি তিনি দিল্লি যাবেন? শনিবার আসানসোল রবীন্দ্রভবনে একটি সরকারি অনুষ্ঠানে এসে এই প্রশ্নের রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের জবাব, তিনি এ নিয়ে কোনও জবাব দেবেন না। আসানসোল উত্তরের বিধায়ক বার বার ‘নো কমেন্টস’ বলার পর সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন ইডির তলব কি প্রতিহিংসার রাজনীতি বলে মনে করছেন? তখন গাড়িতে উঠে পড়েছেন মন্ত্রী। এ বার তিনি উত্তর দিলেন। বললেন, ‘‘সব মানুষ দেখবে।’’

উল্লেখ্য, মলয়কে আবার ইডি তলব করেছে, এই খবর প্রকাশিত হওয়ার পর মলয় ভিন্ন দাবি করেছিলেন। কলকাতার বাসভবন থেকে তিনি দাবি করেন তাঁর সঙ্গে কথা না বলে ‘ইডির তলব’ নিয়ে ‘ভুল খবর’ চালানো হয়েছে। কিন্তু শনিবার ইডির তলব নিয়ে তাঁকে প্রশ্ন করায় কোনও কথাই বলেননি মন্ত্রী।

গত ২৩ মার্চ মলয়ের আপ্তসহায়ক শঙ্কর চক্রবর্তীকে ইডি তলব করে। তবে শঙ্কর সেই তলব এড়িয়ে গিয়েছেন বলে খবর। ইডির একটি সূত্র বলছে আগামী ২৯ মার্চ মলয়কেও দিল্লিতে যেতে বলা হয়েছে। যদিও এ নিয়ে মলয় নিজে কোনও প্রতিক্রিয়া দেননি।

কয়লা পাচার কাণ্ডে আগেও একাধিক বার মলয়কে তলব করেছে ইডি। তাঁর বাড়িতে গিয়ে তল্লাশি করেছেন সিবিআই আধিকারিকরাও। টানা জেরাও করা হয়েছে মন্ত্রীকে। তবে ইডির একাধিক বার তলব সত্ত্বেও দিল্লি যাননি মলয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Moloy Ghatak ED Coal Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE