Advertisement
০৪ মে ২০২৪
BJP

দলে থাকব কি না, বিকেল ৪টের পর বলব, হুঁশিয়ারি জিতেন ঘনিষ্ঠ বিজেপি নেতার

আসানসোল পুরসভায় বিজেপি হীনবল। প্রথমে তাদের হাতে আটটি আসন থাকলেও বর্তমানে সেই সংখ্যা হয়েছে তিন। এর পর ভৃগুও দল ছাড়লে সেই সংখ্যা ঠেকবে দুই-এ।

ভৃগু ঠাকুর।

ভৃগু ঠাকুর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ১৪:৪২
Share: Save:

দলত্যাগের জন্য সময় বেঁধে দিলেন বিজেপি নেতা নিজেই। আসানসোল পুরসভার বিদায়ী কাউন্সিলর তথা জিতেন্দ্র তিওয়ারি ঘনিষ্ঠ বিজেপি নেতা ভৃগু ঠাকুরের ভবিষ্যদ্বাণী, বিকেল চারটের পরই তিনি জানিয়ে দেবেন দলে থাকবেন কি না। ভৃগুর ঘোষণার সঙ্গে সঙ্গেই তাঁর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ নিয়ে জল্পনা শুরু হয়েছে।

সোমবার সাংবাদিক বৈঠকে ভৃগু বলেন, ‘‘বিজেপি-তে থাকব কি না তা বিকেল ৪ টের পর বলব। দল ছাড়ছি আমার ইচ্ছায়। দলে কয়েক জনের সঙ্গে বনছে না। দল ছেড়ে আমি নিজের ব্যবসা করব। আমি এই দলে থাকব কি না সেটা আমি নিজেই বিচার করব।’’ বরাবর গেরুয়া শিবিরের সঙ্গে যুক্ত ভৃগু। সেই ভৃগু বিজেপি ছেড়ে অন্য দলে যোগ দেবেন কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। ওই বিদায়ী কাউন্সিলর অবশ্য বলছেন, ‘‘বিজেপি ছেড়ে আমি অন্য দলে যাব না।’’

সোমবার আসানসোল বাজারে মিছিল করে বিজেপি। সেই মিছিলের নেতৃত্বে ছিলেন আসানসোলের তিনটি মণ্ডলের সভাপতি। বিজেপি সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেলে মিছিল হওয়ার কথা। কিন্তু তার আগে সকালেই ওই মিছিল হয়। আর তা নিয়েই ক্ষোভে ফেটে পড়েছেন ভৃগু। বিজেপি-র একাংশের দাবি, আসানসোল জেলা বিজেপি-র আহ্বায়ক শিবরাম বর্মণের সঙ্গে ভৃগুর দ্বন্দ্ব রয়েছে। সোমবার সকালের মিছিল ঘিরেও সেই দ্বন্দ্ব প্রকাশ্যে এসে গিয়েছে। যদিও সকালের মিছিলে দেখা যায়নি শিবরামকে। মিছিলে ছিলেন না ভৃগুও।

আসানসোল পুরসভায় বিজেপি হীনবল। প্রথমে তাদের হাতে আটটি আসন থাকলেও বর্তমানে সেই সংখ্যা হয়েছে তিন। এর পর ভৃগুও দল ছাড়লে সেই সংখ্যা ঠেকবে দুই-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE