Advertisement
১১ মে ২০২৪
Kalna

Kalna: বিজেপি নেত্রীকে গোপনে বিয়ে, পরে অন্যের সঙ্গে সাতপাকে! অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে

বিষয়টি নিয়ে কালনা থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি নেত্রী যুবতীর পরিবার। যদিও অভিযোগ মানতে নারাজ তৃণমূল কাউন্সিলর।

তৃণমূল কাউন্সিলরের ছেলের বিয়ের কথা শুনে হাতের শিরা কাটলেন বিজেপি নেত্রী।

তৃণমূল কাউন্সিলরের ছেলের বিয়ের কথা শুনে হাতের শিরা কাটলেন বিজেপি নেত্রী। প্রতিকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ২২:৪৮
Share: Save:

গোপনে বিয়ে করে একাধিক বার সহবাস! তার পরে অন্য পাত্রীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন যুবক। এমনই অভিযোগ উঠেছে কালনার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর কল্পনা বসুর ছেলে ইন্দ্রনীলের বিরুদ্ধে। অন্য দিকে, প্রতারিত হয়ে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন পূর্ব বর্ধমানের কালনার ১৭ নম্বর ওয়ার্ডের পুর ভোটের বিজেপি প্রার্থী। তাঁর দাবি, তিনিই ইন্দ্রনীলের প্রথম পক্ষের স্ত্রী। শনিবার এমনই অভিযোগ ঘিরে তোলপাড় এলাকা। ওই যুবতীর অভিযোগ, প্রতিকার চাইতে গেলে তাঁকে গালিগালাজ ও হেনস্থা করেন ইন্দ্রনীলের বাড়ির লোকজন। এমনকি তাঁকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন তৃণমূল কাউন্সিলর ও তাঁর ছেলে। এর পর বাড়িতে এসে তিনি হাতের শিরা কেটেছেন।

এই গোটা বিষয়টি নিয়ে কালনা থানায় অভিযোগ দায়ের করেছে ওই যুবতীর পরিবার। যদিও অভিযোগ মানতে নারাজ তৃণমূল কাউন্সিলরের পরিবার। ইন্দ্রনীলের বক্তব্য, মেয়েটি বিজেপি করে। তাই তাঁকে পরিকল্পিত ভাবে ফাঁসানোর জন্য চক্রান্ত করছেন। তাঁর সঙ্গে ওই যুবতীর কোনও সম্পর্ক ছিল না এবং নেই।

স্থানীয় সূত্রে খবর, দিন দুয়েক আগে তৃণমূল কাউন্সিলরের ছেলে ইন্দ্রনীলের বিয়ে হয়। শনিবার ছিল বৌভাতের অনুষ্ঠান। অন্য দিকে, অভিযোগকারিণী যুবতীর দাবি, ২০১২ সালে একটি মন্দিরে ইন্দ্রনীলের সঙ্গে তাঁর বিয়ে হয়। সেটা তাঁদের দুই পরিবারই জানত। কিন্তু একাধিক বার স্ত্রীয়ের মর্যাদা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেন ইন্দ্রনীল। তার পর অন্য মেয়েকে বিয়ে করেছেন।

এ নিয়ে জেলা পরিষদের সহ-সভাধিপতি তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডু জানান, বিষয়টি তিনি শুনেছেন। থানায় অভিযোগও দায়ের হয়েছে। অন্য দিকে, কালনা থানার এক পুলিশ আধিকারিক জানান, অভিযোগ হওয়ার পরই পুলিশ গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kalna BJP TMC marriage conflict
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE