Advertisement
০৩ মে ২০২৪
Cattles

গরুবোঝাই গাড়ি আটকালেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল, তৃণমূলের প্রশ্ন, উনি কে?

মঙ্গলবার দুপুরে দুপুরে আসানসোল থেকে কলকাতা যাওয়ার পথে বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে বেচারহাট এলাকায় গরুবোঝাই একটি গাড়ি আটকান অগ্নিমিত্রা। গাড়িটিতে মোট ৯টি গরু ছিল।

গরুবোঝাই গাড়ি আটকালেন অগ্নিমিত্রা পাল।

গরুবোঝাই গাড়ি আটকালেন অগ্নিমিত্রা পাল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

জাতীয় সড়কে গরুবোঝাই গাড়ি আটকালেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। তাঁর অভিযোগ, গরুগুলি পাচার করার চেষ্টা হচ্ছিল। বিষয়টি শুনে তৃণমূল শিবিরের পাল্টা প্রশ্ন, ওই গরু বৈধ না অবৈধ তা দেখার উনি কে? পুলিশ জানিয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মঙ্গলবার দুপুরে দুপুরে আসানসোল থেকে কলকাতা যাওয়ার পথে বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে বেচারহাট এলাকায় গরুবোঝাই একটি গাড়ি আটকান অগ্নিমিত্রা। গাড়িটিতে মোট ৯টি গরু ছিল। পরে পুলিশ গিয়ে ওই গাড়ির চালক-সহ ৩ জনকে আটক করে। অগ্নিমিত্রার অভিযোগ, গরুগুলিকে অবৈধ ভাবে পাচার করা হচ্ছিল। পুরুলিয়া থেকে পূর্ব বর্ধমানের কুসুমগ্রামে গরুগুলিকে নিয়ে আসা হচ্ছিল বলে দাবি করেছেন তিনি। পুলিশের বিরুদ্ধে টাকা নিয়ে গরুপাচারের অভিযোগ তুলেছেন ওই বিজেপি বিধায়ক। অগ্নিমিত্রা বলেন, ‘‘আমি রাস্তায় যাওয়ার সময় ওই গাড়িটিকে দেখতে পাই। দেখি, পা মুড়িয়ে, হাঁটু ভেঙে প্রাণীগুলিকে নিয়ে যাওয়া হচ্ছে। তাদের গা দিয়ে রক্ত পড়ছে। এর পর আমি বর্ধমান থানায় ফোন করি। আমি গাড়িটিকে আটকাই।’’ গরুবোঝাই ওই গাড়িটির কোনও অনুমতিপত্র নেই বলেও দাবি করেছেন তিনি।

অগ্নিমিত্রার অভিযোগ নিয়ে রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবু টুডু বলেন,‘‘কারও নাটক করার ইচ্ছে হলে যা হয়। গরু নিয়ে যাওয়া অবৈধ না বৈধ তা উনি বিচার করার কে? এটা প্রশাসনের কাজ। এখন ওঁর কোনও কাজ নেই, তাই এ সব করছেন।’’

গরুপাচারের অভিযোগ নিয়ে পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশিস সেন বলেন, ‘‘কী ঘটেছে তা পুলিশ খতিয়ে দেখছে। পাচার করা হচ্ছিল না কি সেটা এখনই বলা সম্ভব নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cattles Agnimitra Paul BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE