Advertisement
০৬ মে ২০২৪
Asansol

শীতের রাতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ! আসানসোলে স্কুলের পাশে দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

স্থানীয় সূত্রে খবর, সকালে ছেলেমেয়েদের স্কুলে দিতে এসে পাশের পরিত্যক্ত জমিতে অর্ধদগ্ধ দেহ দেখতে পান অভিভাবকেরা। তাঁরাই প্রথমে স্কুলে খবর দেন। তার পর পুলিশের কাছে খবর পৌঁছয়।

অগ্নিদগ্ধ দেহ উদ্ধার আসানসোলে। নিজস্ব ছবি।

অগ্নিদগ্ধ দেহ উদ্ধার আসানসোলে। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১০:২৬
Share: Save:

অগ্নিদগ্ধ দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের আসানসোলে। সোমবার সকালে সেন্ট জোসেফ স্কুলের কাছ থেকে ওই দেহ উদ্ধার করা হয়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। মৃতের দেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, সকালে ছেলেমেয়েদের স্কুলে দিতে এসে পাশের পরিত্যক্ত জমিতে অর্ধদগ্ধ দেহ দেখতে পান অভিভাবকেরা। তাঁরাই প্রথমে স্কুলে খবর দেন। তার পর পুলিশের কাছে খবর পৌঁছয়। মৃতদেহের পাশ থেকে একটি সাইকেলও উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম-পরিচয় এখনও যায়নি। তবে প্রাথমিক ভাবে অনুমান, শীতের রাতে ওই পরিত্যক্ত জমিতে কাঠকুটো জ্বালিয়ে আগুন পোহাতে গিয়েই বিপত্তি ঘটে থাকতে পারে। মৃত ব্যক্তি মত্ত অবস্থায় ছিলেন কি না, তা-ও দেখা হচ্ছে।

আসানসোল-দুর্গাপুরের ডেপুটি কমিশনার কুলদীপ এসএস বলেন, ‘‘আগুনে পোড়া এক পুরুষের মৃতদেহ উদ্ধার হয়েছে। এখনও তাঁর নাম-পরিচয় জানা যায়নি। আসানসোল দক্ষিণ থানা তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE