Advertisement
০৪ মে ২০২৪
Delhi Horror

কে সেই রহস্যময় পুরুষ! অঞ্জলি এবং নিধি বসেছিলেন কার স্কুটির পিছনে, তদন্তে পুলিশ

তাঁদের গাড়ির চাকায় যে কেউ আটকে রয়েছেন, বুঝতে পেরেও গাড়ি থামাননি অভিযুক্তরা। তরুণীকে ছেঁচড়ে নিয়ে গিয়েছেন কয়েক কিলোমিটার। কেন সব জেনেও গাড়ি থামালেন না, জানিয়েছেন তাঁরা।

দিল্লির রাস্তায় তরুণী অঞ্জলি সিংহকে গাড়িচাপা দিয়ে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় কয়েক কিলোমিটার।

দিল্লির রাস্তায় তরুণী অঞ্জলি সিংহকে গাড়িচাপা দিয়ে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় কয়েক কিলোমিটার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ০৮:৩৮
Share: Save:

দিল্লির রাস্তায় তরুণী অঞ্জলি সিংহকে গাড়িচাপা দিয়ে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনায় পুলিশের কাছে ‘দোষ’ স্বীকার করে নিয়েছেন অভিযুক্তেরা। এরই মধ্যে প্রকাশ্যে এল আরও একটি ‘রহস্যময়’ সিসিটিভি ফুটেজ। যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি এবং নিধি এক ব্যক্তির স্কুটির পিছনে বসে রয়েছেন। সেই ব্যক্তি অঞ্জলি এবং নিধিকে সেই হোটেলে নামিয়ে দিচ্ছেন। নামার পর অঞ্জলিকে ফোনে কারও সঙ্গে কথা বলতেও দেখা যায়। দেখা যায় স্কুটিচালকের সঙ্গে মশকরা করতেও। কার স্কুটির পিছনে বসেছিলেন অঞ্জলিরা, কাকেই বা ফোন করেছিলেন, তা নিয়ে তদন্ত চলছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে অভিযুক্তদের বয়ান। তাঁরা জানিয়েছেন, তাঁদের গাড়ির চাকায় যে কেউ আটকে রয়েছেন, তা তাঁরা বুঝতে পেরেছিলেন। জেনেশুনেই সেই অবস্থাতেও গাড়ি থামাননি। তরুণীকে ছেঁচড়ে ছেঁচড়ে নিয়ে গিয়েছেন কয়েক কিলোমিটার।

কেন তরুণীর কথা জেনেও গাড়ি থামালেন না? অভিযুক্তেরা জানিয়েছেন, তাঁরা অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিলেন। তাঁরা জানতেন, গাড়ি থামিয়ে অঞ্জলিকে নিয়ে হাসপাতালে গেলে তাঁদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হবে। তা এড়াতেই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছেন। যত ক্ষণ না চাকায় আটকে থাকা দেহ ছিটকে পড়ে যাচ্ছে, তত ক্ষণ গাড়ি থামাননি তাঁরা।

উল্লেখ্য, এর আগে পুলিশের কাছে অভিযুক্তেরা জানিয়েছিলেন, তাঁরা বুঝতে পারেননি গাড়ির চাকায় কেউ আটকে রয়েছেন। গাড়িতে তারস্বরে গান বাজছিল, তাই বাইরের কিছুই তাঁরা শুনতে পাননি বলে দাবি করেছিলেন। পরে পুলিশের জেরার মুখে বয়ান বদল হল।

এই ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে দীপক খন্না, অমিত খন্না, মনোজ মিত্তল, মিঠুন, কৃষ্ণ, আশুতোষ এবং অমিতকে। তাঁরা ১ জানুয়ারির দিন ঘাতক গাড়িটিতে ছিলেন। দিল্লির সুলতানপুরীতে অঞ্জলিকে ধাক্কা মারার পর তাঁর দেহ হিঁচড়ে নিয়ে যান অমিতরা। একটি সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেখানে দেখা গিয়েছে, রোহিণীর কাছে গাড়ি বদলে অটোতে চেপে পালিয়ে যান অভিযুক্তেরা।

ঘটনার দিন অঞ্জলির সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী নিধি। তাঁদের স্কুটিতে ধাক্কা মারে অমিতদের গাড়ি। ছিটকে পড়ে যান অঞ্জলি। তার পরেই তাঁর দেহ আটকে যায় গাড়িটির চাকার সঙ্গে। চাকায় কেউ আটকে গিয়েছে জেনেও প্রায় দেড় ঘণ্টা গাড়ি চালিয়ে নিয়ে যাওয়া হয়। নতুন বছরের প্রথম দিনে রাজধানীর বুকে এমন ঘটনার বীভৎসতা দেখে শিউরে উঠেছে গোটা দেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Horror Anjali Singh Delhi Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE