Advertisement
০৫ মে ২০২৪
Delhi hit and run

দিল্লিতে তরুণীকে গাড়ির সঙ্গে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনায় গ্রেফতার আরও এক, ধৃত মোট সাত

পুলিশ জানিয়েছে, আশুতোষ এবং অঙ্কুশ পলাতক ছিলেন। এই দু’জন বাকি পাঁচ অভিযুক্তকে বাঁচানোর চেষ্টায় পুলিশকে নানা ভাবে বিভ্রান্ত করেছিলেন।

এই গাড়িটিই ধাক্কা মারে দিল্লির তরুণী অঞ্জলি সিংহকে। তার পর ১৩ কিলোমিটার তাঁকে হিঁচড়ে নিয়ে যায়। ফাইল চিত্র।

এই গাড়িটিই ধাক্কা মারে দিল্লির তরুণী অঞ্জলি সিংহকে। তার পর ১৩ কিলোমিটার তাঁকে হিঁচড়ে নিয়ে যায়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৮:৩০
Share: Save:

আশুতোষের পর অঙ্কুশ। দিল্লির রাস্তায় তরুণী অঞ্জলি সিংহকে গাড়িচাপা দিয়ে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনায় শুক্রবার আরও এক জনকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার সকালেই গাড়ির মালিক আশুতোষকে গ্রেফতার করেছিল পুলিশ। আর এক অভিযুক্ত অঙ্কুশের খোঁজে তল্লাশি চলছিল। আশুতোষকে গ্রেফতারের কয়েক ঘণ্টার মধ্যেই অঙ্কুশকেও গ্রেফতার করল পুলিশ। ফলে এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ৭ জন গ্রেফতার হল।

দিল্লি পুলিশ সূত্রে খবর, সুলতানপুরী থানায় অঙ্কুশ নিজেই আত্মসমর্পণ করেছেন। পুলিশ জানিয়েছেন, আশুতোষ এবং অঙ্কুশ পলাতক ছিলেন। এই দু’জন বাকি ৫ অভিযুক্তকে বাঁচানোর চেষ্টায় পুলিশকে নানা ভাবে বিভ্রান্ত করেছিলেন। এই ঘটনায় আর কেউ জড়িত কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

এই ঘটনায় আগেই ৫ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁরা হলেন, দীপক খন্না, অমিত খন্না, মনোজ মিত্তল, মিঠুন এবং কৃষ্ণ। তদন্তে পুলিশ জানতে পেরেছে, ঘটনার দিন গাড়িতে ৫ জন ছিলেন না। ৪ জন ছিলেন। দীপক গাড়ি চালাচ্ছিলেন বলে যে দাবি করেছিলেন অভিযুক্তরা, সেই তথ্যও ঠিক নয়। কারণ, ঘটনার সময় বাড়িতে ছিলেন দীপক। পুলিশ সূত্রে খবর, দীপক নয়, বর্ষবরণের রাতে গাড়ি চালাচ্ছিলেন অমিত। ঘটনাটির মোড় ঘোরাতে এবং পুলিশকে বিভ্রান্ত করতেই দীপকের নাম নেওয়া হয়েছিল। পুলিস আরও জানিয়েছে, অমিতের কোনও ড্রাইভিং লাইসেন্স ছিল না।

সুলতানপুরীতে অঞ্জলিকে ধাক্কা মারার পর তাঁর দেহ হিঁচড়ে নিয়ে যান অমিতরা। একটি সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেখানে দেখা গিয়েছে, রোহিণীর কাছে গাড়ি বদলে অটোতে চেপে পালিয়ে যান অভিযুক্তরা। সেখানে আগে থেকেই হাজির ছিলেন কয়েক জন। তদন্ত যত এগোচ্ছে, এই ঘটনা পরতে পরতে মোড় নিচ্ছে। ইতিমধ্যেই অঞ্জলির বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi hit and run Anjali Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE