Advertisement
১২ জুন ২০২৪
Businessman Dies in Kulti

আসানসোলের কুলটিতে অফিসে ঢুকে পর পর গুলি, ঘটনাস্থলেই মৃত্যু মাইক্রোফিন্যান্স সংস্থার কর্ণধারের

আসানসোলের কুলটি থানার চিনাকুড়িতে শুটআউট। সোমবার সকালে অফিসে ঢুকে এক ব্যবসায়ীকে গুলি করে খুন করল দুষ্কৃতী। খবর পেয়ে ঘটনাস্থলে কুলটি থানার পুলিশ।

এই অফিসে ঢুকেই গুলি করা হয় ব্যবসায়ীকে।

এই অফিসে ঢুকেই গুলি করা হয় ব্যবসায়ীকে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কুলটি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১২:৩৬
Share: Save:

আসানসোলের কুলটি থানার চিনাকুড়িতে শুটআউট। প্রকাশ্য দিবালোকে অফিসে ঢুকে ব্যবসায়ীকে গুলি করে খুন করল এক দুষ্কৃতী। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কুলটি থানার পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম উমাশঙ্কর চৌহান। তিনি একটি মাইক্রোফিন্যান্স সংস্থার কর্ণধার ছিলেন বলে খবর।

মৃতের অফিসের কর্মীরা জানিয়েছেন, রবিবারই চেন্নাই থেকে ফিরেছিলেন উমাশঙ্কর। সোমবার সকালে অফিসে এসে কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। এমন সময় হঠাৎ মুখে গামছা বেঁধে এক দুষ্কৃতী উমাশঙ্করের অফিসে ঢুকে পড়ে। তাঁকে লক্ষ্য করে পর পর কয়েক রাউন্ড গুলি চালানো হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ব্যবসায়ীর।

উমাশঙ্করের অফিসের কর্মী রাজকুমার বলেন, ‘‘কালকেই উমাশঙ্কর চেন্নাই থেকে ফিরেছেন। সকালে আমার এখানে বসেছিলাম। এমন সময় এক জন এসে বলেন যে, তিনি টাকা দিতে এসেছেন। যাঁর নাম করে টাকা দিতে এসেছিলেন, তাঁর নাম কখনও শুনিনি। এর পর ওই ব্যক্তি ফোনে কথা বলতে বলতে বাইরে বেরিয়ে যান। আমরা গাড়ির চালককে ওঁর পিছনে পাঠিয়েছিলাম। একটু পরে চালক এসে জানায় যে, তিনি চলে গিয়েছেন। এর কিছু ক্ষণ পর ওই ব্যক্তিই মুখে গামছা বেঁধে আসেন। অফিসে ঢুকে উমাশঙ্করকে লক্ষ্য করে চার-পাঁচ বার গুলি চালানো হয়। এর পর আততায়ী দৌড়ে বেরিয়ে যায়।’’

ব্যবসায়ী খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে কুলটি থানার পুলিশ। ব্যবসায়ীর দেহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Businessman Death Asansol kulti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE