Advertisement
০২ মে ২০২৪
Missing Case

নাবালিকা নিখোঁজের তদন্তে রায়নার গ্রামে সিবিআই দল

পরিবার সূত্রে জানা যায়, গত বছর ৯ অগস্ট সন্ধ্যায় গৃহশিক্ষকের কাছে পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোয় ১৪ বছরের মেয়েটি।

রায়নায় সিবিআই-এর দল।

রায়নায় সিবিআই-এর দল। নিজস্ব চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:২১
Share: Save:

হাই কোর্টের নির্দেশে রায়নায় নাবালিকা নিখোঁজের ঘটনার তদন্ত শুরু করল সিবিআই। বুধবার বিকেলে রায়নার গ্রামে পৌঁছয় সিবিআইয়ের স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের ডিএসপি রাজেন্দ্র হেমন্ত কুজুর-সহ তিন সদস্যের দল। তারা প্রায় দু’ঘণ্টা ধরে প্রাথমিক তদন্ত করে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, রায়নার ওই এলাকাতেই একটি চালকলে রাতে থেকে তদন্ত করবে সিবিআই। ১৩ মার্চ তদন্ত রিপোর্ট হাই কোর্টে জমা দিতে
পারে সিবিআই।

পরিবার সূত্রে জানা যায়, গত বছর ৯ অগস্ট সন্ধ্যায় গৃহশিক্ষকের কাছে পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোয় ১৪ বছরের মেয়েটি। নবম শ্রেণির ওই ছাত্রী আর বাড়ি ফেরেনি। ১৭ অগস্ট রায়না থানায় অভিযোগ জানান মেয়েটির মা। পুলিশ দু’জনকে গ্রেফতার করে। কিন্তু ছাত্রীর খোঁজ পায়নি। বাসিন্দারা পুলিশের বিরুদ্ধে আন্দোলনও করেন। জানুয়ারিতে হাই কোর্ট সিআইডিকে তদন্তভার দেয়। তার এক মাস পরে, ৮ ফেব্রুয়ারি সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়। ১৯ ফেব্রুয়ারি মামলা রুজু করে তদন্ত হাতে নেয় সিবিআই।

এ দিন বিকেলে বাড়িতে এসে সিবিআইয়ের তদন্তকারী দল মেয়েটির মা, দিদিমা ও দাদুর সঙ্গে কথা
বলে। সেখান থেকে বেরিয়ে একটি চালকল ঘুরে দেখে। পুলিশ যাদের গ্রেফতার করেছিল, তাদের সঙ্গে মেয়েটির পরিচয় কী ভাবে হল, তা-ও জেনেছেন তদন্তকারীরা। প্রতিদিন একই সময়ে ওই ছাত্রী গৃহশিক্ষকের কাছে যেত কি না, সে সবও খোঁজ নিয়েছেন তাঁরা।

নিখোঁজ নাবালিকার মা বলেন, “পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলাম। কিন্তু কোনও খোঁজ মেলেনি বলে হাই কোর্টে মামলা করি। তার পরে সিআইডি তদন্তভার নেয়। কিন্তু মেয়েকে খুঁজে বার করতে পারেনি। হাই কোর্টের নির্দেশে সিবিআই দায়িত্ব নিয়েছে। বাড়িতে এসে মেয়ের সম্পর্কে জানতে চেয়েছে, খুঁজে বার করার ভরসা দিয়েছে। আমাদেরও আশা, সিবিআই মেয়েকে খুঁজে বার করে দেবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raina CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE