Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Saigal Hossain

আসানসোলে সিবিআই, দিল্লিতে ইডি, সহগলকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে আদালতে আবেদন দুই সংস্থার

গত ২২ অগস্ট গরু পাচার মামলার তদন্তের জন্য সহগলের বোলপুর বাইপাস সংলগ্ন আবাসন শাওন সুধার ফ্ল্যাটে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। সূত্রের খবর, ওই আবাসনে দু’টি ফ্ল্যাট রয়েছে সহগলের।

তদন্তকারীদের নজরে সহগল।

তদন্তকারীদের নজরে সহগল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৩
Share: Save:

অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সহগল হোসেনকে আবার জিজ্ঞাসাবাদ করতে চায় দুই কেন্দ্রীয় সংস্থা। গরু পাচার মামলায় সহগলকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করার জন্য আদালতে আবেদন জানাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। অন্য দিকে, সহগলকে আবার জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। আইনজীবী মারফত আদালতে আবেদন জানালেন তাঁরা।

সহগল এখন আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতের বিচারাধীন বন্দি। মঙ্গলবার কলকাতা থেকে দুই আইনজীবী আসানসোলে আসেন। বিশেষ আদালতের বিচারক রাজেশ চক্রবর্তীর সঙ্গে কথাবার্তা বলে তাঁদের আবেদনপত্র দেন। তবে আদালত সূত্রে খবর, মঙ্গলবার কোনও সিদ্ধান্তের কথা জানায়নি আদালত।

উল্লেখ্য, এর আগে গত ২২ অগস্ট গরু পাচার মামলার তদন্তের জন্য সহগলের বোলপুর বাইপাস সংলগ্ন আবাসন শাওন সুধার ফ্ল্যাটে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। সূত্রের খবর, ওই আবাসনে দু’টি ফ্ল্যাট রয়েছে সহগলের। ফ্ল্যাট থেকে প্রচুর ব্যাঙ্কের নথি উদ্ধার হয়। তা থেকে বিভিন্ন ব্যাঙ্কের সংক্রান্ত তথ্য তদন্তকারীরা হাতে পান। পরবর্তী দিনে আবার অভিযান হয়। তদন্তকারীদের দাবি,গরু পাচার কাণ্ডে ‘মিডলম্যান’-এর কাজ করতেন সহগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saigal Hossain cow smuggling scam CBI ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE