Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Saigal Hossain

কেষ্টর দেহরক্ষী সহগলকে ফের জেল হেফাজতে পাঠাল সিবিআই আদালত, এ বার জেরা করবে ইডি

বৃহস্পতিবার গরু পাচার-কাণ্ডে ধৃত সহগলকে সিবিআই আদালতে পেশ করা হয়েছিল। যদিও তাঁর আইনজীবী আদালতে উপস্থিত ছিলেন না। তাই জামিনের আবেদন করা হয়নি।

সিবিআই আদালতে সহগল।

সিবিআই আদালতে সহগল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:০২
Share: Save:

আদালতে পেশ করা হলেও গরুপাচার-কাণ্ডে ধৃত তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সহগল হোসেনের জামিনের শুনানি হল না বৃহস্পতিবার। আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালত ফের সহগলের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী জানিয়েছেন, এই মামলার পরবর্তী শুনানি আগামী ৫ নভেম্বর।

বৃহস্পতিবার গরু পাচার-কাণ্ডে ধৃত সহগলকে সিবিআই আদালতে পেশ করা হয়েছিল। যদিও তাঁর আইনজীবী আদালতে উপস্থিত ছিলেন না। তাই জামিনের আবেদন করা হয়নি। বিচারক চক্রবর্তী সহগলকে জেল হেফাজতের নির্দেশ দেন। পশ্চিমবঙ্গ পুলিশের এই কনস্টেবল আসানসোল জেলেই ফের জেরার মুখোমুখি হতে পারেন।

প্রসঙ্গত, আসানসোল সংশোধানাগারে গিয়ে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সহগলকে জিজ্ঞাসাবাদ করার জন্য আদালতের কাছে আবেদন জানিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। বুধবার সেই আবেদন মেনে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছে আদালত। অনুমতি পাওয়ার পরে জিজ্ঞাসাবাদের জন্য সংশোধনাগার কর্তৃপক্ষের কাছে আবেদন করেছে ইডি। নিয়ম অনুযায়ী জিজ্ঞাসাবাদ করতে যাওয়ার ২৪ ঘণ্টা আগে সংশোধনাগারে আবেদন করতে হয়।

আদালতের নির্দেশ অনুযায়ী এই মামলায় তদন্তকারী আধিকারিক পঙ্কজ কুমার সহগলকে জিজ্ঞাসাবাদ করতে যাবেন। ইডি আধিকারিকরা তাদের সঙ্গে ল্যাপটপ এবং অন্যান্য ইলেট্রনিক্স যন্ত্র নিয়ে যেতে পারবেন। সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত তারা জিজ্ঞাসাবাদ করতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saigal Hossain Cow Smuggle Case CBI Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE