Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Durgapur

দুর্গাপুরে সরব সুজন

এ দিন দুর্গাপুরের ফুলঝোড়ে জনসভার আয়োজন করে সিপিএম

ফুলঝোড়ে সুজন চক্রবর্তী।

ফুলঝোড়ে সুজন চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা 
দুর্গাপুর শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৫৪
Share: Save:

সিবিআই আধিকারিকেরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁর স্ত্রী’কে সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করেছেন। তার আগে অভিষেকের বাড়িতে দেখা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। মঙ্গলবার সেই বিষয়টির সমালোচনা করেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। যদিও বিষয়টিকে আমল দেয়নি তৃণমূল।

এ দিন দুর্গাপুরের ফুলঝোড়ে জনসভার আয়োজন করে সিপিএম। সেখানে যোগ দিয়েই সুজনবাবু বলেন, ‘‘মুখ্যমন্ত্রী কি বলতে গিয়েছিলেন, যা করেছিস বেশ করেছিস! না কি তিনি পাচারের কাগজপত্র পাচারের দায়িত্ব নিতে গিয়েছিলেন?’’ পরে তিনি দাবি করেন, ‘‘সিবিআই যাওয়ার আগে মুখ্যমন্ত্রীর উপস্থিতি সিবিআইয়ের কাছে কী বার্তা দিল সেটা ক্রমে প্রকাশ্য।’’ পাশাপাশি, তিনি দুর্গাপুরে শিল্প-রক্ষা, বেকারদের কর্মসংস্থান-সহ বিভিন্ন দাবিও জানিয়েছেন। এ ছাড়া, পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির জন্য কেন্দ্রীয় ও রাজ্য সরকারের কর ব্যবস্থাকেই দায়ী করেন তিনি। এ দিনের সুজনবাবু ছাড়াও পঙ্কজ রায় সরকার-সহ অন্য সিপিএম নেতারা যোগ দেন জনসভায়। যদিও সুজনবাবুর মন্তব্যের বিরোধিতায় তৃণমূলের জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায় বলেন, ‘‘সিপিএম এখন অপ্রাসঙ্গিক। ওই দলের নেতারা এখন ব্যক্তি-আক্রমণে নেমে কুরুচির পরিচয় দিচ্ছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE