Advertisement
২৫ জুলাই ২০২৪
Suicide

Student death: ইঞ্জিনিয়ারিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার দুর্গাপুরে, আত্মহত্যার দাবি মানছে না পরিবার

শুক্রবার সন্ধ্যা থেকে ছাত্রীটির খোঁজ পাওয়া যাচ্ছিল না। কলেজ কর্তৃপক্ষ পুলিশে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৫:৩৮
Share: Save:

ছাত্রীনিবাসের বন্ধ ঘর থেকে এক ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের বিধাননগরে একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের পড়ুয়া ছিলেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সূরিয়া ভারতী। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই ছাত্রী আত্মহত্যা করেছেন। তবে মৃতের পরিবার আত্মহত্যার দাবি মানতে চায়নি। পুলিশ তদন্ত শুরু করেছে।

বিহারের বৈশালীর বাসিন্দা সূরিয়া বেসরকারি ওই ইঞ্জিনিয়ারিং কলেজে ইলেকট্রনিক্স টেলি কমিউনিকেশনের তৃতীয় বর্ষের ছাত্রী। শুক্রবার কলেজের পরীক্ষা দিয়ে দুপুর একটা নাগাদ ছাত্রীনিবাসে আসেন তিনি। দুপুর আড়াইটে নাগাদ ফোনে পরিবারের সঙ্গে কথাও বলেন তিনি। শুক্রবার সন্ধ্যা থেকে তাঁর আর কোনও সাড়া শব্দ পাওয়া যায়নি। এর পরেই পুলিশে খবর দেন কলেজ কর্তৃপক্ষ। তারা এসে দরজা ভেঙে ইঞ্জিনিয়ারিংয়ের ওই পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

এর পর ময়নাতদন্তের জন্য সূরিয়ার দেহ দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে বৈশালী থেকে তাঁর পরিবারের লোকজন দুর্গাপুরে আসেন। পরিবারের দাবি, এই মৃত্যু সন্দেজনক। পুলিশের কাছে যথাযথ তদন্তর দাবিও জানিয়েছেন তাঁরা। ওই কলেজের প্রশাসনিক ম্যানেজার বিপ্লব বসু ঠাকুর বলেন, ‘‘পুলিশ তদন্ত শুরু করেছে।’’ গোটা ঘটনায় উত্তেজনা বিধাননগরের বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ চত্বরে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Suicide Engineering Student Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE