Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

Accident: বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনা, ধানবাদে সেতুর উপর থেকে গাড়ি পড়ে নিহত একই পরিবারের ৫

ঘন কুয়াশার জেরে দৃশ্যমানতা কম থাকায় চালক গাড়ির ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান।

দুর্ঘটনার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি।

দুর্ঘটনার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধানবাদ শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৭:৫৮
Share: Save:

মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন একই পরিবারের পাঁচ জন। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের ধানবাদ জেলার গোবিন্দপুর থানার কালাডিহি মোড়ের কাছে। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসানসোলের বার্নপুর নিমতলায় এক আত্মীয়ের বাড়িতে বিয়ে উপলক্ষে সপরিবার আমন্ত্রিত ছিলেন বিহারের রামগড়ের বাসিন্দা শাকিল আহমেদ। মঙ্গলবার সকালে তিনি গাড়িতে রামগড় থেকে রওনা দিয়েছিলেন আসানসোলের উদ্দেশে। শাকিলের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রবিনা খাতুন, ছেলে ওয়াসিম আক্রম, পুত্রবধূ খালিদা ফিরদৌস এবং নাতি আহিল আহমেদ। প্রত্যেকেই দুর্ঘটনায় মারা গিয়েছেন।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, ধানবাদের কালাডিহি মোড়ে শাকিলদের গাড়ি দুর্ঘটনায় পড়ে। প্রত্যক্ষদর্শীদের মতে, গাড়ির গতি এতটাই ছিল যে সেতুর উপর থেকে একশো ফুট ছিটকে গভীর একটি গর্তে পড়ে যায়। ঘন কুয়াশার জেরে দৃশ্যমানতা কম থাকায় চালক গাড়ির ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Asansol Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE