Advertisement
২৩ জুলাই ২০২৪
Asansol Gang Rape

আসানসোলের বারাবনিতে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ! বীরভূমের পাঁচ বাসিন্দা গ্রেফতার, বিক্ষোভ

স্থানীয় সূত্রে খবর, গ্রামে পুজো উপলক্ষে মেলা বসেছিল। সেই মেলায় এসেছিলেন বীরভূমের দুবরাজপুরের কয়েক জন যুবক। তাঁদের মধ্যে কয়েক জন গভীর রাতে এক নাবালিকাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ।

gangraped

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৪:৩৮
Share: Save:

গভীর রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পশ্চিম বর্ধমানের আসানসোলের বারাবনি থানা এলাকায়। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে এলাকায় পুলিশ বাহিনী পাঠাতে হয়। ইতিমধ্যে গণধর্ষণের অভিযোগে ছ’জনের নামে এফআইআর দায়ের হয়েছে বারাবনি থানায়। সেই অভিযোগের ভিত্তিতে পাঁচ জনকে গ্রেফতারও করেছে পুলিশ। বাকি এক জন এখনও পলাতক। তবে নির্যাতিতার বাবার অভিযোগ, অভিযুক্তদের মধ্যে আরও দু’জনের খোঁজ পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে খবর, বারাবনির একটি গ্রামে পুজো উপলক্ষে মেলা বসেছিল। সেই মেলায় এসেছিলেন বীরভূমের দুবরাজপুরের কয়েক জন যুবক। তাঁদের মধ্যেই কয়েক জন গভীর রাতে এক নাবালিকাকে ধর্ষণ করেছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তাঁদের মধ্যে পাঁচ জনকে পুলিশ গ্রেফতারও করেছে। দোষীদের কঠোর থেকে কঠোরতর যেন সাজা হয়, এই দাবি তুলেছে পরিবার এবং স্থানীয়েরা।

অন্য দিকে, পুলিশ সূত্রে খবর, যে কয়েক জনের নামে থানায় অভিযোগ দায়ের হয়েছে, তাঁদের সকলের বাড়ি বীরভূম জেলার দুবরাজপুর থানার অন্তর্গত সদাইপুর এলাকায়। ঠিক কী ঘটেছিল, তা জানতে তদন্ত করা হচ্ছে। ইতিমধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনা প্রসঙ্গে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি (পশ্চিম) ঈপ্সিতা দত্ত বলেন, ‘‘একটি ধর্ষণের অভিযোগ জমা পড়েছে। পাঁচ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। পাশাপাশি নির্যাতিতার চিকিৎসা এবং স্বাস্থ্যপরীক্ষা করানো হচ্ছে আসানসোল জেলা হাসপাতালে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gang Rape Asansol Paschim Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE