Advertisement
২৬ এপ্রিল ২০২৪
torture

Torture: পর পর দুই কন্যাসন্তান! স্ত্রীর উপর অত্যাচার, বর্ধমানে হাসপাতালে ভর্তি নিগৃহীতা তরুণী

অভিযুক্ত স্বামী তৌফিক শেখ বিজারার বাসিন্দা। গত ২০১৬ সালে ডাঙা এলাকার এক তরুণীর সঙ্গে তাঁর বিয়ে হয়। তরুণীর পরিবারের দাবি, তৌফিক পলাতক।

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় স্ত্রীর উপর অত্যাচারের অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে।

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় স্ত্রীর উপর অত্যাচারের অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১৭:১৪
Share: Save:

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় স্ত্রীর উপর অত্যাচারের অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের কালনার বাঘনাপাড়ার বিজার গ্রামে ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত অবস্থায় এই মুহূর্তে কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী।

অভিযুক্ত স্বামী তৌফিক শেখ বিজারার বাসিন্দা। গত ২০১৬ সালে ডাঙা এলাকার এক তরুণীর সঙ্গে তাঁর বিয়ে হয়। ওই বধূর পরিবারের দাবি, পর পর দুই কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর থেকেই মেয়ের উপর অত্যাচার শুরু করে শ্বশুরবাড়ির পরিবার। অভিযোগ, বিবাহবিচ্ছেদের জন্য চাপ দিয়ে প্রায় প্রতি দিনই স্ত্রী-কে মারধর করতেন তৌফিক।

এখনই এ নিয়ে পুলিশের কাছে কোনও অভিযোগ জমা পড়েনি। বধূর বাবা ভুলু শেখ বলেন, ‘‘মেয়ের ওপর অত্যাচারের কথা শুনে শ্বশুরবাড়ি থেকে ওঁকে উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করি। আমার শীঘ্রই পুলিশে অভিযোগ জানাব।’’ বধূর পরিবারের দাবি, তৌফিক পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

torture Husband Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE