Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Katwa

Firing at Katwa: প্রেমিকের সঙ্গে সুখটানের সময়ই গুলি, কী ভাবে পুলিশের জালে কাটোয়ার নাবালিকা

কাটোয়া শহরের সার্কাস ময়দান এলাকায় বুধবার সন্ধ্যায় প্রেমিক লালচাঁদ শেখের সঙ্গে দেখা করে ওই নাবালিকা। প্রেমিককে চুম্বনও করেছিল সে।

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১৯:০১
Share: Save:

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকের উপর গুলি চালনার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত নাবালিকা প্রেমিকাকে গ্রেফতার করেছে কাটোয়া পুলিশ। বৃহস্পতিবার তাকে তোলা হয়েছিল বর্ধমানের জুভেনাইল জাস্টিস বোর্ডে। কাটোয়া শহর জুড়ে সদ্য লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ এবং মোবাইলের সূত্র ধরেই নাবালিকা অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

কাটোয়া শহরের সার্কাস ময়দান এলাকায় বুধবার সন্ধ্যায় প্রেমিক লালচাঁদ শেখের সঙ্গে দেখা করে ওই নাবালিকা। লালচাঁদ জানিয়েছেন, দেখা হতেই তাঁকে জড়িয়ে ধরে সে। তার পর চুম্বনও করে। এর পর সিগারেট খাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিল সে। লালচাঁদ সিগারেট কিনেও এনেছিলেন। তা ধরানোর পরই তাঁর উপর নাবালিকা গুলি চালায় বলে জানিয়েছেন লালচাঁদ। তিনি চিৎকার করতেই সেখান থেকে পালায় নাবালিকা। আহত লালচাঁদ তখন পরিবারের লোককে জানান বিষয়টি। তার পর কাটোয়া থানার দ্বারস্থ হন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সে সময় কাটোয়া থানার কন্ট্রোলরুমে কর্তব্যরত ছিলেন স্নেহাশিস চৌধুরী। তিনি এই মামলার তদন্ততকারী অফিসার। তিনি সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত নাবালিকার গতিবিধি জেনেছিলেন। সিসিটিভি ফুটেজ জানিয়েছিল, গুলি চালানোর পর কোন দিকে পালিয়েছে নাবালিকা। এর পর তার মোবাইলের অবস্থান দেখে কাটোয়ার পাশে খাজুরডিহি গ্রামে পৌঁছে যায় পুলিশ। সেখান থেকে বুধবার গভীর রাতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড গুলিও উদ্ধার হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katwa Firing Girl Friend Boy Friend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE