Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

ছেলেকে দেখতে চাওয়ায় স্ত্রীকে খুন করলেন স্বামী! অভিযোগ, বাবার জন্য বাড়িই ফেরে না ছেলে

ওই দম্পতির দুই মেয়ে এবং এক ছেলে। ১৬ বছরের নাবালক পুত্র লেখাপড়ায় ইতি টেনে মালদহে একটি হোটেলে কাজ করে। তাকে নিয়ে স্বামী-স্ত্রীর অশান্তি হত বলে অভিযোগ আত্মীয়দের।

representative image of dead body

স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ২২:৫৮
Share: Save:

মা-ছেলের সম্পর্ক নিয়ে সন্দেহ ছিল বাবার। অন্যত্র কাজ করা ছেলেকে দেখতে চাওয়ায় রাগে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের কালনার গ্রামকালনা তালপুকুর এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম ঠাকুরানি বাগ (৪২)। সোমবার তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। মৃতার মেয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ খুনের অভিযোগের তদন্ত শুরু করেছে। খোঁজ চলছে অভিযুক্ত মদন বাগের।

ধাত্রীগ্রাম পঞ্চায়েতের গ্রামকালনার বেশির ভাগ বাসিন্দা তাঁত বস্ত্র তৈরির কাজ করেই জীবিকা নির্বাহ করেন। ঠাকুরানি ও তাঁর স্বামী মদন কাপড়ে মাড় দেওয়ার কাজ করে উপার্জন করেন। ওই দম্পতির দুই মেয়ে এবং এক ছেলে। ১৬ বছরের নাবালক পুত্র লেখাপড়ায় ইতি টেনে মালদহে একটি হোটেলে কাজ করে। তাকে নিয়ে স্বামী-স্ত্রীর অশান্তি হত বলে অভিযোগ আত্মীয়দের। মৃতার ভাই খোকন মিস্ত্রির অভিযোগ, ‘‘আমার বোন এবং ভাগ্নের মধ্যে মা-ছেলের সম্পর্ককেও সন্দেহের চোখে দেখতেন জামাইবাবু। ভাগ্নেকে বাড়িতেও আসতে দিতেন না। তাই মালদহে হোটেলের কাজে ছুটি পেলে মনোজিৎ নিজের বাড়িতে না গিয়ে মামার বাড়ি, মানে আমাদের বাড়িতে এসে ওঠে।’’ খোকন আরও বলেন, ‘‘রবিবার ভাগ্নে আমার বাড়িতে ফিরেছে জানতে পেরে বোন ওর সঙ্গে দেখা করতে চায়। এই কথা শুনেই বেজায় চটে যান জামাইবাবু। অহেতুক সন্দেহ করে আমার বোনকে খুন করেছেন। ওঁর শাস্তি চাই।’’

মৃতার দুই মেয়ে জানান, রবিবার রাতে তাঁরা মা-বাবার সঙ্গেই খাওয়া-দাওয়া সারেন। রাত ১২ টার পর বাবা-মা একটি ঘরে শুতে চলে যান। তাঁরা দুই বোন পাশের ঘরে ঘুমোচ্ছিলেন। সোমবার সকাল পেরিয়ে অনেকটা বেলা গড়িয়ে যাবার পরেও মা ঘর থেকে না বেরোনোয় তাঁরা ওই ঘরে যান। দেখেন রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে রয়েছেন তাঁদের মা। কিন্তু বাবাকে বাড়িতে দেখতে পাননি। দুই বোনের অভিযোগ, ‘‘বাবা-মায়ের মধ্যে প্রতিদিনই কোনও না কোন বিষয় নিয়ে অশান্তি হত। বাবা-ই মাকে খুন করে গা ঢাকা দিয়েছে।’’

পুলিশ জানিয়েছে, অভিযোগ দায়ের হয়েছে। তার ভিত্তিতে সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। ঘটনার পরেই অভিযুক্ত গা ঢাকা দিয়েছেন। তাঁর সন্ধান চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Murder Death Kalna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE