Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Katwa

Katwa: জমি নিয়ে বিবাদ, কাটোয়ায় দাদাকে লক্ষ্য করে গুলি ভাইয়ের

দাদা মানিক ঘোষের অভিযোগ, একটি পৈতৃক জমি নিয়ে মধূসুদনের সঙ্গে তাঁর বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে।

ধৃত মধুসূদন ঘোষ। নিজস্ব চিত্র।

ধৃত মধুসূদন ঘোষ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ১৬:৫৫
Share: Save:

জমি নিয়ে বিবাদের জেরে দাদাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়ার গুসুম্বো গ্রামে। খুনের চেষ্টার অভিযোগে ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম মধুসূদন ঘোষ। পুলিশ তাঁকে জেরা করে একটি আগ্নেয়াস্ত্র, এক রাউণ্ড গুলি এবং ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার করেছে।

মধূসুদনরা তিন ভাই। তিনি মেজ। তাঁর দাদা মানিক ঘোষের অভিযোগ, একটি পৈতৃক জমি নিয়ে মধূসুদনের সঙ্গে তাঁর বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে। শুক্রবার মানিক জানতে পারেন মধূসুদন ওই জমির কিছু অংশ দখলের উদ্দেশ্যে আল দিয়ে দিচ্ছেন। খবর পেয়ে দুই ছেলেকে নিয়ে সেখানে যান মানিক। অভিযোগ, মধূসুদনকে বাধা দেওয়ার চেষ্টা করলে আচমকা আগ্নেয়াস্ত্র বার করে গুলি চালান। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বরাতজোরে বেঁচে যান মানিক। তার পর তিনি কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে মধুসূদনকে গ্রেফতার করে। শনিবার তাঁকে আদালতে তোলা হয়। বেআইনি অস্ত্র কোথা থেকে এল তা জানার জন্য ধৃতকে হেফাজতে নিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katwa Gunshot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE