Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

বাস দুর্ঘটনায় মৃত্যু যাত্রীর! গ্রেফতার হয়ে পরে জামিন পেলেন চালক

ওই ঘটনায় বীরভূমের কীর্ণাহার থানার হাটকালুহার বাসিন্দা সইফুদ্দিন দফাদার থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, শুরু থেকেই বাসটি অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল।

death

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ২৩:৩৭
Share: Save:

পথ দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু এবং বেশ কয়েক জনের জখম হওয়ার ঘটনায় বাস চালককে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার পুলিশ। ধৃতের নাম নজরুল শেখ। মুর্শিদাবাদের কান্দি থানা এলাকায় তাঁর বাড়ি। বুধবার সকালে তিনি ভাতার থানায় আত্মসমর্পণ করেন।

পুলিশ জানিয়েছে, গত ১৩ ফেব্রুয়ারি কলকাতা থেকে একটি বেসরকারি যাত্রীবোঝাই বাস মুর্শিদাবাদের দিকে যাচ্ছিল। বাদশাহি রোড ধরে যাওয়ার সময় নতুনগ্রাম ক্যানেলপুলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে যায়। তাতে বাসের বেশির ভাগ যাত্রী জখম হন। পুলিশ ও স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে জখমদের ভাতার হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে বেশ কয়েক জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে মঙ্গলকোট থানার নওয়াপাড়ার বাসিন্দা শেখ ইনামুল হক মারা যান।

ওই ঘটনায় বীরভূমের কীর্ণাহার থানার হাটকালুহার বাসিন্দা সইফুদ্দিন দফাদার থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, শুরু থেকেই বাসটি অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল। চালককে তিনি এবং অন্যান্য যাত্রীরা বেশ কয়েক বার তা নিয়ে সতর্ক করেন। কিন্তু চালক তাঁদের কথায় কর্ণপাত না করে বেপরোয়া ভাবে বাস চালাচ্ছিলেন। অভিযোগের ভিত্তিতে বেপরোয়া ভাবে গাড়ি চালানো ও জেনে-বুঝে মৃত্যু ঘটানোর জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে থানা। ধৃতকে বুধবারই বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। সপ্তাহে এক দিন তদন্তকারী অফিসারের কাছে হাজিরার শর্তে ধৃতের জামিন মঞ্জুর করেন সিজেএম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Accident Bus Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE