Advertisement
১০ মে ২০২৪
Crime against Women

Acid Attack: জানলা দিয়ে অ্যাসিড ছুড়লেন প্রাক্তন স্বামী, কালনায় গুরুতর দগ্ধ বধূ

প্রথম পক্ষের স্বামীকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বার বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সেই বিয়ে মানতে না পেরে এ ভাবে আক্রমণ চালিয়েছেন প্রাক্তন স্বামী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ০২:৩৬
Share: Save:

এক বধূকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে মারার অভিযোগ উঠল তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের কালনার জিউধারায়। গুরুতর দগ্ধ অবস্থায় ওই বধূকে কালনা মহাকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় মেয়েকে নিয়ে দ্বিতীয় পক্ষের স্বামীর বাড়িতে ছিলেন ওই বধূ। সেই সময় তাঁর প্রাক্তন স্বামী গোবিন্দ বিশ্বাস লুকিয়ে সেখানে আসেন। জানলা দিয়ে একটি পাত্রে ভরে আনা অ্যাসিড ওই বধূর মুখে ছুড়ে দিয়েই তিনি পালিয়ে যান।

গুরুতর দগ্ধ ওই বধূ পুলিশকে জানিয়েছেন, প্রাক্তন স্বামীকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বার বিয়ে করেন তিনি। কিন্তু সেই বিয়ে মানতে না পেরে নানা ভাবে প্রতিশোধ নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন গোবিন্দ। প্রতিশোধ নিতেই তাঁর মুখে অ্যাসিড ছুড়ে মেরেছেন তিনি, বলেই বধূর অভিযোগ।

ঘটনার পর থেকেই পলাতক গোবিন্দ। কানলার এসডিপিও সপ্তর্ষী ভট্টাচার্য বলেন, ‘‘অ্যাসিড ছুড়ে মারার ঘটনায় নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime against Women Acid Attack Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE