Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Love Affair

প্রেমিকের মৃত্যুর খবর পেয়ে ‘কুয়ো’য় ঝাঁপ প্রেমিকার! ২৪ ঘণ্টার মধ্যে দুই প্রতিবেশীর মৃত্যু

স্থানীয় সূত্রে খবর, মৃত দু’জনই স্কুল পড়ুয়া। একই পাড়ার বাসিন্দা তারা। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা ছিল। শনিবার আচমকা গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় ওই নাবালক। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা।

২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু দুই পড়ুয়ার।

২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু দুই পড়ুয়ার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫২
Share: Save:

প্রেমিকের অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে মুষড়ে পড়েছিল নাবালিকা। ২৪ ঘণ্টার ব্যবধানে আত্মহত্যা করল সে-ও। রবিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের আসানসোল উত্তর থানার কাল্লা এলাকায়। পুলিশ সূত্রে খবর, কোলিয়াড়ির পরিত্যক্ত কুয়োয় (ওই অঞ্চলে চাণক নামে পরিচিত) ঝাঁপ দেয় নাবালিকা।

স্থানীয় সূত্রে খবর, মৃত দু’জনই স্কুল পড়ুয়া। একই পাড়ার বাসিন্দা তারা। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা ছিল। শনিবার আচমকা গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় ওই নাবালক। তার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে স্থানীয় সূত্রে খবর, ওই সম্পর্কে অবনতির কারণে আত্মঘাতী হয় সে। সেই ঘটনার পুলিশি তদন্তের মধ্যেই ওই বাড়ি থেকে মাত্র ২০০ মিটার দূরে আর একটি বাড়িতে অস্বাভাবিক

রবিবার সকালে পরিত্যক্ত কোলিয়ারিতে আত্মঘাতী হয় নাবালিকা। সেখান থেকে তার দেহ বার করতে গিয়ে রীতিমতো বেগ পায় পশ্চিম বর্ধমান জেলা প্রশাসন। খবর দেওয়া হয় জাতীয় বিপর্যয় মোকাবিলার দলকে। মৃতার পরিবার অবশ্য এই মৃত্যুর কারণ নিয়ে কিছুই বলতে চায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে আসানসোল উত্তর থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় তৃণমূল নেতা ও কাউন্সিলর।

ডিসি সেন্ট্রাল কুলদীপ এসএস বলেন, ‘‘কোলিয়ারির পরিত্যক্ত জায়গা থেকে দেহ বার করার জন্য যন্ত্র নিয়ে আসা হয়েছে। জাতীয় বিপর্যয় মোকাবিলার বাহিনীকে বলা হয়েছে। দেহ বের করার জন্য জেলা প্রশাসন তথা আসানসোল দুর্গাপুর পুলিশের পক্ষ থেকে সমস্ত রকম ব্যবস্থা করা হচ্ছে। এর পর আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্ত করা হবে। কেন দু’জন আত্মঘাতী হল, তা খতিয়ে দেখছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair Crime Death Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE