Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Acid Attack

বিধবা মহিলার উপর অ্যাসিড হামলা রায়নায়, তদন্তে পুলিশ

শনিবার গভীর রাতে বাড়ির মধ্যে বধূকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়া বলে অভিযোগ উঠেছে। ওই মহিলাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ২৩:১৫
Share: Save:

অ্যাসিড হামলার ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের রায়নায়। শনিবার গভীর রাতে বাড়ির মধ্যে বধূকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়া বলে অভিযোগ উঠেছে। ওই মহিলাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশে অভিযোগ দায়ের করেছে মহিলার পরিবার।

স্থানীয় সূত্রে খবর, রাতে খাওয়াদাওয়া সেরে শুতে যাওয়ার আগে সবে দরজা বন্ধ করছিলেন বছর পঁচিশের বিধবা মহিলা। অভিযোগ, সেই সময় তাঁর উপর অ্যাসিড হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মহিলার মুখের একাংশ, চোখ এবং ঘাড়ের কাছে কিছুটা অংশ অ্যাসিডে ঝলসে গিয়েছে। বর্তমানে তিনি বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশে অভিযোগ জানিয়েছে ওই মহিলার পরিবার।

মহিলার পরিবার জানিয়েছে, তাঁর স্বামী বছর দেড়েক আগে মারা যান। মহিলার দুই নাবালক সন্তান রয়েছে। তারা ঘটনার সময় ঘুমোচ্ছিল। শাশুড়ি, শ্বশুর কাছেই থাকেন। শাশুড়ি বলেন, ‘‘শনিবার রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ পুত্রবধূর চিৎকার শুনে বাইরে বেরিয়ে আসি। দেখতে পাই, মুখ-সহ গোটা শরীর অ্যাসিডে ঝলসে গিয়েছে।’’ জখম বধূও জানান, তিনি গেট লাগানোর সময়েই কেউ তাঁর উপর অ্যাসিড ছুড়ে পালায়। পুলিশ সূত্রে খবর, তদন্ত শুরু হয়েছে। কে বা কারা এই অ্যাসিড হামলার সঙ্গে যুক্ত, কেনই বা তাঁর উপর হামলা, তা স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE