Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Asansol

আসানসোলে ইসিএল-র কাল্লা হাসপাতালে নার্সিং পড়ুয়াদের বিক্ষোভ

বৃহস্পতিবার সকাল থেকে ৯টা থেকে দুপুর পর্যন্ত বিক্ষোভ দেখান নার্সিং পড়ুয়ারা। চিকিৎসকদের ঘেরাও করে রাখা হয় প্রায় ৪ ঘণ্টা।

বিক্ষোভ নার্সিং পড়ুয়াদের

বিক্ষোভ নার্সিং পড়ুয়াদের নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১০ জুন ২০২১ ১৮:১০
Share: Save:

নার্সিং কলেজের বেসরকারিকরণের অভিযোগ তুলে বিক্ষোভ নার্সিং পড়ুয়াদের। আসানসোলে ইসিএল-র কাল্লা হাসপাতালের ঘটনা। বৃহস্পতিবার সকাল থেকে ৯টা থেকে দুপুর পর্যন্ত বিক্ষোভ দেখান নার্সিং পড়ুয়ারা।

আসানসোলের কাল্লা হাসপাতালের ঠিক পাশেই ইসিএল-র উদ্যোগে একটি নার্সিং কলেজ চালু করা হয়েছিল। অভিযোগ, হঠাৎ করেই এই নার্সিং কলেজকে বেসরকারি হাতে তুলে দেওয়া হচ্ছে। তারই প্রতিবাদ জানান নার্সিং পড়ুয়ারা। হাসপাতালের চিকিৎসকদের ঘেরাও করে রাখা হয় প্রায় ৪ ঘণ্টা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে আসানসোল উত্তর থানার পুলিশ ও ইসিএল-র নিরাপত্তারক্ষীরা। পরে কর্তৃপক্ষের আশ্বাসে ঘেরাও ওঠে।

হাসপাতালের মুখ্য স্বাস্থ্য আধিকারিক সোমনাথ মণ্ডল বলেন, ‘‘নার্সিং কলেজের বেসরকারিকরণ হচ্ছে না। পরিচালনের ভার বেসরকারি হাতে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে মাত্র। কোর্স ফি-ও বাড়ানো হয়নি। কিছু মেয়ের এটা বুঝতে ভুল হয়েছে। তারা বিভ্রান্তিতে ছিল। সেটা মিটে গেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospital Asansol Nurse ecl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE