Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Pandua

পাণ্ডুয়ায় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূলের, ‘গো ব্যাক’ স্লোগান

পাণ্ডুয়া হাসপাতালে ঢোকার মুখেই জিটি রোডে তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। ‘গো ব্যাক’ স্লোগানও দেওয়া হয়।

লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূলের

লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূলের নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডুয়া শেষ আপডেট: ১০ জুন ২০২১ ১৬:৫৩
Share: Save:

হুগলির পাণ্ডুয়ায় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূলের। বৃহস্পতিবার লকেট পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে যান চিকিৎসক ও নার্সদের সঙ্গে কথা বলতে। হাসপাতালে ঢোকার মুখেই জিটি রোডের উপর তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। ‘গো ব্যাক’ স্লোগানও দেওয়া হয়। পাণ্ডুয়া থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিজেপির অভিযোগ, হুগলির সাংসদের উপর হামলা করা হয়েছে। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতা মাধবচন্দ্র ঘোষ বলেন, ‘‘লোকসভা ভোটের পর থেকে সাংসদকে দেখা যায়নি। পাণ্ডুয়ায় তৃণমূলের উপর অনেক অত্যাচার হয়েছে, তখন তিনি সহানুভূতি জানাতে আসেননি। আর তিনি এখন চিকিৎসকদের সহানুভূতি জানাতে এসেছেন। চিকিৎসক নিগ্রহের ঘটনায় পুলিশ-প্রশাসন সমস্ত রকম ব্যবস্থা নিয়েছে। আমাদের প্রশাসনের উপর ভরসা আছে। তারা উপযুক্ত ব্যবস্থা নেবে। এখানে ওঁর কোনও জায়গা নেই। আগামী দিনেও পাণ্ডুয়াতে তাঁকে ঢুকতে দেব না।’’

সোমবার এক যুবকের মৃত্যুতে উত্তেজনা ছড়ায় পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে। চিকিৎসায় গাফিলতির অভিযোগে জিটি রোড অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। মারধর করা হয় চিকিৎসককে। পাথর ছোড়া হয় হাসপাতালে। উত্তেজনা সামলাতে ঘটনাস্থলে আসে পাণ্ডুয়া থানার পুলিশ। উত্তেজনার মধ্যে পড়ে ১ পুলিশকর্মীও আহত হন।

স্থানীয় বিজেপি নেতা অভিজিৎ ঘোষ বলেন, ‘‘কয়েকদিন আগে পাণ্ডুয়া হাসপাতালের এক চিকিৎসককে মারধর করা হয়েছে। বৃহস্পতিবার মাননীয় সাংসদ এসেছিলেন হাসপাতাল পরিদর্শনে। স্থানীয় তৃণমূলের অফিস থেকে দুষ্কৃতীরা এসে লকেট চট্টোপাধ্যায়ের গাড়িতে চড়াও হয়। আমাদের অফিসে হামলা করা হয়। আমাদের এক কর্মীকে মারধরও করে। আমরা পুলিশের দ্বারস্থ হয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.