Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Honeybee

মৌমাছির কামড়ে মৃত্যু হল বৃদ্ধের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বৃদ্ধ রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সে সময় একটি কলেজের কাছে এক ঝাঁক মৌমাছি ঘিরে ধরে তাঁকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ০১:০৫
Share: Save:

মৌমাছির কামড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। মৃতের নাম বিকে সিংহ (৭০)। সোমবার বিকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের এমএএমসি কলোনিতে। মৃত ব্যক্তি দুর্গাপুরের একটি কারখানার প্রাক্তন আধিকারিক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বৃদ্ধ রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সে সময় একটি কলেজের কাছে এক ঝাঁক মৌমাছি ঘিরে ধরে তাঁকে। মৌমাছির কামড় থেকে বাঁচতে তিনি নির্মীয়মাণ বাড়ির জলাশয়ে ঝাঁপ দেন। তখন স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করেন।

সোমবার গভীর রাতে হাসপাতালে বৃদ্ধের মৃত্যু হয়। মঙ্গলবার মৃতের দেহ ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরিবারের সদস্যরা জানিয়েছেন, ওই রাস্তা দিয়ে পারাপার রীতিমতো আতঙ্কের। কারখানার অবসরপ্রাপ্ত ওই আধিকারিকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Honeybee Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE