Advertisement
১২ জুলাই ২০২৪
Road Accident

ভাতারে পথ দুর্ঘটনায় মৃত্যু বৃদ্ধার

পুলিশ জানায়, মৃতার নাম তাজকিরা শেখ (৬৫)। তাঁর বাড়ি ভাতারের রাধানগর গ্রামে। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন টোটোচালক মুজিবুর রহমান এবং আরও দুই যাত্রী মরিয়ম বিবি ও চয়ন ঘোষ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ২৩:০৫
Share: Save:

ইদের বাজার করে টোটোয় চড়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু বাড়ি পর্যন্ত ফেরা হল না। ফেরার পথে টোটোর সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে মৃত্যু হল এক বৃদ্ধার। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার সামন্তি রোডে বালসিডাঙা গ্রামের কাছে। পুলিশ জানায়, মৃতার নাম তাজকিরা শেখ (৬৫)। তাঁর বাড়ি ভাতারের রাধানগর গ্রামে। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন টোটোচালক মুজিবুর রহমান এবং আরও দুই যাত্রী মরিয়ম বিবি ও চয়ন ঘোষ। মুজিবর রহমান ও মরিয়ম বিবিকে ভাতার ব্লক হাসপাতাল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাধানগর গ্রামের বাসিন্দা তাজকিরা বিবি ও মরিয়ম বিবি দু’জনে মিলে ইদ উপলক্ষে ভাতার বাজারে কেনাকাটা করতে যান। তাঁরা বাজার সেরে দুপুরে গ্রামেরই টোটোচালক মুজিবর রহমানের টোটোয় চড়ে বাড়ি ফিরছিলেন। ভাতার বাজারে আরও এক যাত্রী বেলডাঙা গ্রামের বাসিন্দা চয়ন ঘোষ ওই টোটোয় চড়েন। তিনিও ভাতার বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বালসিডাঙা গ্রামের কাছে একটি সাইকেলকে ওভারটেক করতে গিয়ে টোটোটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। টোটোটি প্রায় তিন-চারটি পাল্টি খেয়ে ছিটকে পড়ে। যাত্রীদের দু’জন ও টোটোচালক ছিটকে পড়েন। তবে টোটোর একটি রডের ফাঁকে শরীরের একাংশ আটকে যায় তাজকিরা বিবির। ওই অবস্থায় টোটোটি পাল্টি খাওয়ার কারণে তাঁর মাথা কার্যত থেঁতলে যায়। স্থানীয়েরা তাঁদের উদ্ধার করেন‌ । এর পর পুলিশের সহযোগিতায় চার জনকেই ভাতার ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাজকিরা বিবিকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death Bhatar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE