Advertisement
১১ মে ২০২৪
ketugram

Ketugram Crime: রেণুর কব্জি কাটার জন্য মাসতুতো ভাইকেও ডেকে আনেন স্বামী শের মহম্মদ! ধৃত আরও এক

স্ত্রী চাকরি পেয়ে ছেড়ে যেতে পারেন, এই আশঙ্কার তাঁর কব্জি কেটে নেওয়ার অভিযোগ ওঠে কেতুগ্রামে। স্টেশন থেকে এক অভিযুক্তকে পাকড়াও পুলিশের।

কেতুগ্রাম-কাণ্ডে গ্রেফতার আরও এক।

কেতুগ্রাম-কাণ্ডে গ্রেফতার আরও এক। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কেতুগ্রাম শেষ আপডেট: ১০ জুন ২০২২ ০৯:৪৩
Share: Save:

বধূর কব্জি কাটার অভিযোগে গ্রেফতার হলেন আরও এক ব্যক্তি। শুক্রবার সালার স্টেশন থেকে চাঁদ মহম্মদ শেখকে পাকড়াও করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, রেণু খাতুনের স্বামী শের মহম্মদের মাসতুতো ভাই এই চাঁদ।

স্ত্রী চাকরি পেয়ে ছেড়ে যেতে পারেন, এই আশঙ্কায় তাঁর কব্জি কেটে নেওয়ার অভিযোগ ওঠে কেতুগ্রামে। এর আগে রেণুর কব্জি কেটে দেওয়ার ঘটনায় পূর্ব বর্ধমান থেকে গ্রেফতার হন মূল অভিযুক্ত তথা তাঁর স্বামী শের মহম্মদ। গত মঙ্গলবার তাঁকে পূর্ব বর্ধমান-মুর্শিদাবাদ সীমানা থেকে গ্রেফতার করে কেতুগ্রাম থানার পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, স্ত্রীকে আহত করার জন্য সুপারি দিয়েছিলেন স্বামী। এই ঘটনায় এর আগে মোট পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ। এ বার আরও এক অভিযুক্ত গ্রেফতার হলেন।

ঘটনার দিন কেতুগ্রামের চিনিসপুরের বাড়িতে ঘুমিয়ে ছিলেন রেণু। অভিযোগ, গভীর রাতে তাঁর মুখে বালিশ চাপা দিয়ে ধারালো অস্ত্রের কোপ দেওয়া হয় ডান হাতে। কব্জি থেকে কেটে যায় হাত। রক্তাক্ত অবস্থাতেই রেণুকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যান অভিযুক্ত। পরে দুর্গাপুরের এক নার্সিংহোমে স্থানান্তরিত করা হয় তাঁকে। খবর দেওয়া হয় রেণুর বাপেরবাড়িতে। মহিলার বাড়ির লোকের দাবি, তাঁরা হাসপাতালে গিয়ে পৌঁছতেই এলাকা ছেড়ে চম্পট দেয় তাঁদের জামাই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

ketugram Domestic Violence Crime Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE